1. admin@banglarkagoj.net : admin :

Notice: Trying to get property 'themesbazarbanglarka1' of non-object in /home/banglark/public_html/wp-content/themes/newsfresh/include/wp-bootstrap-navwalker.php on line 254

রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন

স্ত্রীসহ গণপূর্তের প্রধান প্রকৌশলীর সম্পদের হিসাব চেয়ে নোটিশ

স্ত্রীসহ গণপূর্তের প্রধান প্রকৌশলীর সম্পদের হিসাব চেয়ে নোটিশ

অপরাধ ও দুর্নীতি ডেস্ক : গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী  আশরাফুল আলম ও তার স্ত্রী সাবিনা আলমের সম্পদের হিসাব চেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

অবৈধ সম্পদের প্রাথমিক সত্যতা পাওয়ায় তাদের সম্পদের হিসাব চেয়ে নোটিশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুদকের প্রধান কার্যালয় থেকে সংস্থাটির পরিচালক কাজী শফিকুল আলম সই করা পৃথক নোটিশ তাদের গুলশানের ঠিকানা বরাবর পাঠানো হয়। সংস্থার জনসংযোগ দপ্তর এসব তথ্য নিশ্চিত করেছেন।

নোটিশে বলা হয়, প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রাথমিক অনুসন্ধান করে কমিশন জেনেছে, তারা জ্ঞাত আয় বহির্ভূত স্বনামে বা বেনামে বিপুল পরিমাণ সম্পদের মালিক হয়েছেন। তাই নোটিশ পাওয়ার ২১ কার্যদিবসের মধ্যে তাদের নিজের, নির্ভরশীল ব্যক্তিবর্গের যাবতীয় স্থাবর বা অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণ নির্ধারিত ফরমে দাখিল করতে বলা হয়।

এর আগে ২০১৯ সালের আগস্ট থেকে অবৈধ সম্পদ অর্জন ও বিদেশে অর্থপাচারের অভিযোগে অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় দুদক। ১ জানুয়ারি থেকে গণপূর্ত অধিদপ্তরে নতুন প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করছেন প্রকৌশলী মো. আশরাফুল আলম।

শেয়ার করুন

© All rights reserved © 2019 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com