মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬:০৯ অপরাহ্ন

তদন্তের ভিত্তিতে ইশার বিষয়ে সিদ্ধান্ত : ঢাবি ভিসি

তদন্তের ভিত্তিতে ইশার বিষয়ে সিদ্ধান্ত : ঢাবি ভিসি

ঢাকা : হলের দেওয়া তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে কবি সুফিয়া কামাল হল ছাত্রলীগ সভাপতি ইফফাত জাহান ইশার বহিষ্কারাদেশ প্রত্যাহারের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান।

শুক্রবার রাত মুঠোফোনে রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

ড. আখতারুজ্জামান বলেন, এখনই কিছু বলা যাচ্ছে না। হল তদন্ত প্রতিবেদন জমা দেবে। সেটার ভিত্তিতে করণীয় নির্ধারিত হবে। এখনো কিছু বলা যাচ্ছে না।

এদিকে শুক্রবার দুপুরে ছাত্রী নির্যাতনের অভিযোগে ছাত্রলীগ থেকে বহিষ্কৃত সুফিয়া হল ছাত্রলীগের সভাপতি ইফফাত জাহান ইশার বহিষ্কারাদেশ তুলে নিয়েছে সংগঠনটি।

ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস. এম জাকির হোসাইন স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে বলা হয়, তদন্তে ইফফাত জাহান ইশা নির্দোষ প্রমাণিত হওয়ায় তাকে স্বপদে পুনর্বহাল করা হলো।

প্রসঙ্গত, মঙ্গলবার গভীর রাতে ছাত্রী হলে মারধরের অভিযোগ ওঠার পরপরই ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কারের কথা জানান।

এতে বলা হয়েছিল, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হল শাখার সভাপতি ইফফাত জাহান ইশাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে ইশাকে বিশ্ববিদ্যালয় থেকেও বহিষ্কার করে কর্তৃপক্ষ।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!