1. banglarkagoj@gmail.com : admi2018 :

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৫:৩০ পূর্বাহ্ন

প্রীতির ঘরে ভিলিয়ার্স তাণ্ডব

প্রীতির ঘরে ভিলিয়ার্স তাণ্ডব

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে এবি ডি ভিলিয়ার্সের ব্যাটে নিজেদের প্রথম জয় পেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙালুরু। শুক্রবার নিজেদের মাঠে প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাবকে চার উইকেটে হারায় বেঙালুরু।

এম.চিন্নাস্বামি স্টেডিয়ামে এদিন টস হেরে প্রথমে ব্যাট করে ১৯.২ ওভারে ১৫৫ রান করে অল আউট হয় পাঞ্জাব। ওপেনিং জুটিতে লোকেশ রাহুল আর মায়নাক আগরওয়াল ৩২ রান তুললেও ১৫ রান করে বিদায় নেন আগরওয়াল। দলের পক্ষে ৩০ বলে সর্বোচ্চ ৪৭ রান করেন লোকেশ রাহুল। রাহুলের পরে নিয়মিত উইকেট হারিয়ে অশ্বিনের ৩৩ রানের উপর ভর করে বেঙালুরুকে ১৫৬ রানের টার্গেট দেয় পাঞ্জাব।

জবাবে ব্যাট করতে শুরুতেই ওপেনার ম্যাককালাম ডাক মেরে মাঠ ছাড়েন। তবে আরেক ওপেনার ডি কক অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে ব্যাট চালিয়ে যান। ২১ রানের মাথায় কোহলি ও ফিরেন সাজঘরে। এরপর ডি কককে নিয়ে দলের হাল ধরেন ভিলিয়ার্স। তার ৫৭ এবং ডি ককের ৪৫ রানের উপর ভর করেই ১৯.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে জয় তুলে নেয় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙালুরু।

সংক্ষিপ্ত স্কোর
কিংস ইলেভেন পাঞ্জাব: ১৫৫ (১৯.২ ওভার) (রাহুল ৪৭, মায়ানক ১৫, ফিঞ্চ ০, যুবরাজ ৪, নায়ার ২৯, স্টোইনিস ১১, অক্ষর ২, অশ্বিন ৩৩, টাই ৭, মোহিত ১*, মুজিব ০; ওকস ২/৩৬, উমেশ ৩/২৩, খেজরোলিয়া ২/৩৩, সুন্দর ২/২২)।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙালুরু: ১৫৯/৬ (১৯.৩ ওভার) (ডি কক ৪৫, ম্যাককালাম ০, কোহলি ২১, ভিলিয়ার্স ৫৭, সরফরাজ ০, মন্দিপ ২২, ওকস ১*, সুন্দর ৯*; অক্ষর ১/২৫, অশ্বিন ২/৩০)

ফলাফল: রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙালুরু ৪ উইকেটে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ: উমেশ যাদব

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!