1. banglarkagoj@gmail.com : admi2018 :

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৫:১৮ পূর্বাহ্ন

নকলায় পহেলা বৈশাখে মঙ্গল শোভাযাত্রা

নকলায় পহেলা বৈশাখে মঙ্গল শোভাযাত্রা

নকলা (শেরপুর) : ‘মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নি¯œানে শুচি হোক ধরা’ এ স্লোগানকে সামনে রেখে উৎসব মুখর পরিবেশে নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলা নববর্ষ বরণে শেরপুরে নকলা উপজেলায় পহেলা বৈশাখ উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় মুক্তমঞ্চ থেকে এক বিশাল মঙ্গল শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মুক্তমঞ্চ প্রাঙ্গণে শেষ হয়। পরে সেখানে পান্তা ভোজের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার রাজীব কুমার সরকারের নেতৃত্বে র‌্যালীতে, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এডভোকেট মাহবুব আলম সোহাগ, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরমেয়র হাফিজুর রহমান লিটনসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের সরকারী, বেসরকারী কর্মকর্তা কর্মচারী, স্কুল ও কলেজের শিক্ষক শিক্ষার্থীসহ সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন।
নকলা পাইলট উচ্চ বিদ্যালয় ও পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিশাল র‌্যালী নকলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে যা সকলের দৃষ্টি কেড়ে নিয়েছে। পরে দুপুরে প্রতিবারের ন্যায় এবারও দিনটি পালন উপলক্ষে নকলা পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। বিকেলে মুক্তমঞ্চে উপজেলা প্রশাসনের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করে। এছাড়া সদরের বাহিরেও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন নানা কর্মসূচির মাধ্যমে দিনটি পালন করেছে।
– শফিউল আলম লাভলু

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!