1. banglarkagoj@gmail.com : admi2018 :

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০১:৩৭ অপরাহ্ন

এবার শিশুর হাত কাড়ল বাস

এবার শিশুর হাত কাড়ল বাস

বগুড়া : এবার বাস কেড়ে নিলো ৮ বছরের শিশু সুমি খাতুনের বাম হাত। রোববার (২২ এপ্রিল) বিকেলে বগুড়ার শেরপুর উপজেলার ফুলতলা এলাকায় ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপার হওয়ার সময় একটি যাত্রীবাহী বাস সুমি খাতুনকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় সুমির বাম হাত ছিঁড়ে বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে শেরপুর থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজিজ মন্ডল জানান, বিকেল সাড়ে ৫টার দিকে ৮ বছরের শিশু সুমিকে আহত অবস্থায় ভর্তি করা হয়। সে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে আপাতত চিকিৎসাধীন। আহত সুমির পরিবারের সদস্যদের সংবাদ দেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা কিংবা ঘাতক বাসের সন্ধান পায়নি পুলিশ।

এর আগে রাজধানীর কাওরান বাজারে দুই বাসের সংঘর্ষে হাত হারান সরকারি তিতুমীর কলেজের ছাত্র রাজীব। গত সোমবার রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাজীবের মৃত্যু হয়। এর মধ্যে গোপালগঞ্জে বাস ও ট্রাকের সংঘর্ষে দেহ থেকে হাত বিচ্ছিন্ন হয়ে যায় বাস শ্রমিক হৃদয় মিনারের (৩০)।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!