1. banglarkagoj@gmail.com : admi2018 :

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৫:২২ পূর্বাহ্ন

জোসেফের মুক্তি আইনের শাসনকে প্রশ্নবিদ্ধ করেছে : মোস্তফা

জোসেফের মুক্তি আইনের শাসনকে প্রশ্নবিদ্ধ করেছে : মোস্তফা

ঢাকা : শীর্ষ সন্ত্রাসী জোসেফকে ছেড়ে দেয়া হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী বলছেন, তিনি নাকি কিছু জানেন না। গোপনে ছেড়ে দেয়া হয়েছে। কী ভয়ঙ্কর অবস্থা। জোসেফের মুক্তি আইনের শাসনকে প্রশ্নবিদ্ধ করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

তিনি বলেন, একজন শীর্ষ সন্ত্রাসীকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসা করেত দেয়া হয় অথচ সাবেক প্রধানমন্ত্রী ও মুক্তিযোদ্ধার স্ত্রী তাকে স্যাঁতসেঁতে ঘরের মধ্যে থাকতে হচ্ছে। তাকে সঠিক চিকিৎসাও দেয়া হচ্ছে না। এর পরও যখন আইনের শাসন ও ন্যায় বিচারের কথা বলা হয় তখন জনমনে প্রশ্ন দেখা দেয়।

রবিবার সন্ধ্যায় নয়াপল্টনস্থ যাদু মিয়া মিলনায়তনে এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা’র পিতা নূর হোসেন আশরাফী’র ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খালিশপুর ফাউন্ডেশন, খুলনা আয়োজিত মিলাদ-দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, মাদক সম্রাটরা ক্ষমতাসীনদের ঘরেই রয়েছে। মাদকবিরোধী যুদ্ধ শুরু হয়েছে। সেই যুদ্ধে গত প্রায় ২শতাধিক জনের মতো লোক হত্যা করা হয়েছে।

তিনি বলেন, সরকারের ঘরেই তো বসে আছে সব মাদক সম্রাট। যে স্বয়ং একজন সংসদ সদস্য। তিনি মাদকের সম্রাট হিসেবে পরিচিত। প্রত্যেকটা পত্রিকায় বড় বড় করে হেডিং আসছে। সে ব্যাপারে এখন পর্যন্ত কিছুই হয়নি। উল্টো বলছেন যে, সে মাদক ব্যবসা করে তা প্রমাণিত হয়নি।

তিনি আরো বলেন, আমরা মাদকের বিরুদ্ধে। আমরা চাই মাদক নির্মূল হোক। কিন্তু এ নির্মূল যদি শুধু অস্ত্র দিয়ে সম্ভব হতো তাহলে অনেক দেশই মাদক মুক্ত হয়ে যেত।

সংগঠনের সভাপতি মো. মঞ্জুর হোসেন ঈসা’র সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহন করে বিএমএল মহাসচিব শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, এনডিপি যুগ্ম মহাসচিব শামসুল আলম, এনপিপি যুগ্ম মহাসচিব মো. ফরিদউদ্দিন, তৃণমুল নাগরিক আন্দোলনের সভাপতি মুহম্মদ মফিজুর রহমান লিটন, ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, নগর সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, সাবেক ছাত্রনেতা এম.এন. শাওন সাদেকী, ডেমোক্রেটিক মুভমেন্ট’র সাধারণ সম্পাদক মাহমুদুল করিম খান প্রমুখ।

ইফতারের পূর্বে মরহুম নূর হোসেন আশরাফীসহ সকল মুসলিম-মুসলিমাত, স্বাধীনতা আন্দোলন থেকে শুরু করে সকল গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!