সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৪:১৯ পূর্বাহ্ন

খালেদাকে ইউনাইটেডে চিকিৎসায় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ভাইয়ের আবেদন

খালেদাকে ইউনাইটেডে চিকিৎসায় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ভাইয়ের আবেদন

ঢাকা : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পারিবারিক খরচে তার পছন্দের ইউনাইটেড হাসপাতালে ‍উন্নত চিকিৎসার জন্য সরকারের কাছে আবেদন করেছেন তার ছোট ভাই শামিম ইস্কানদার।

মঙ্গলবার দুপুরে খালেদা জিয়ার উপদেষ্টা বিজন কান্তি সরকার শামিম ইস্কানদারের এই আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছে দেন।

কারাবন্দি খালেদার চিকিৎসার অনুমতি প্রার্থনা করে তার ছোট ভাই শামিম ইস্কানদার আবেদনে বলেন, বর্তমানে আমার বড় বোন বেগম খালেদা জিয়াকে ঢাকাস্থ নাজিম উদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে। তিনি (খালেদা) দীর্ঘদিন ধরে বিভিন্ন অসুখে আক্রান্ত। কারা অভ্যন্তরে তিনি প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণের সুযোগ পাচ্ছেন না। ফলে, দীর্ঘ কারাবাসে তার শারিরিক অবস্থার মারাত্মক অবনতি হয়েছে।

এতে আরো বলা হয়, গত ৯ জুন কারা কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে ৪ জন বিশেষজ্ঞ চিকিৎসক কারা অভ্যন্তরে তার শারিরিক পরীক্ষা-নিরীক্ষা করেন। উক্ত চিকিৎসকরা জানিয়েছেন, বেগম জিয়া গত ৫ জুন মাইল্ড স্ট্রোকে আক্রান্ত হন। ফলে, ভবিষ্যতের জন্য এ ধরনের বিষয় বড় রকমের ঝুঁকির পূর্বাভাস বহন করছে। তাকে অনতিবিলম্বে ঢাকাস্থ বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে ভর্তি পূর্বক প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা ও চিকিৎসা প্রদান অতিব জরুরি। আমি এই মর্মে নিশ্চয়তা দিচ্ছি যে, তার এ ধরনের চিকিৎসার সকল ব্যয়ভার আমরা নিজ কিংবা পারিবারিকভাবে বহন করব। অতএব, বেগম খালেদা জিয়াকে ব্যক্তিগত খরচে ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে উন্নত চিকিৎসার অনুমতি দেওয়ার আবেদন করছি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com