বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:২১ অপরাহ্ন

বান্দরবানে যৌতুকের জন্য স্ত্রীকে তরুণ লীগ নেতার হাতুড়ি পেটা

বান্দরবানে যৌতুকের জন্য স্ত্রীকে তরুণ লীগ নেতার হাতুড়ি পেটা

বান্দরবান : বান্দরবানে যৌতুকের জন্য হাতুড়ি দিয়ে স্ত্রীকে পিটালেন তরুণ লীগ নেতা। মঙ্গলবার বিকেলে ক্যাচিংঘাটার নিজ বাসায় বান্দরবান জেলা তরুণ লীগের আহবায়ক ডা. প্রিন্স সেন যৌতুকের জন্য কথা কাটাকাটির একপর্যায়ে স্ত্রী রুপা দাশকে হাতুড়ি দিয়ে আঘাত করে বেদম মারধর করেন। চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এলে সে পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা বাসায় খবর দিলে তার ভাইয়েরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
জানা গেছে, ঘটনার পর প্রিন্স নিজে থানায় যায়। কিন্তু রুপার পরিবারের লোকজনকে থানায় ঢুকতে দেখে গেইট থেকে মোটরসাইকেল রেখে পালিয়ে যায় প্রিন্স। পরে পুলিশ তার মোটরসাইকেলটি জব্দ করে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। এ ঘটনায় রুপা বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেছেন।
আহত রুপা দাশের ভাই রাজেশ দাশ বলেন, প্রিন্স আমার বোনকে হাতুড়ি দিয়ে মারধর করেছে। বর্তমানে তাকে হাসপাতালে নিয়ে এসেছি। ডাক্তার বলছে, অবস্থা ভাল না চট্টগ্রাম নিতে হতে পারে। সে আমার বোনকে যৌতুকের জন্য এর আগেও অনেকবার মেরেছে। আগুনে পুড়িয়ে মারতে চেয়েছিল, তখনও তার বিরুদ্ধে মামলা করেছিলাম। সে নয় মাস জেলও খেটেছিল। সে আবার ক্ষমা চেয়ে আমার বোনকে নিয়ে গেছে। আমরা ভেবেছিলাম, সে ভাল হয়ে গেছে; তাই কিছু বলিনি। কিন্তু এবার সে আবার হত্যার উদ্দেশ্যে আমার বোনের উপর হামলা করেছে।
রুপার পরিবার আরো জানায়, বিয়ের পর থেকে দীর্ঘ আট বছর ধরে সে যৌতুকের জন্য রুপার উপর অত্যাচার নির্যাতন চালিয়ে আসছে। তার একটি ছোট বাচ্চা আছে। তার দিকে তাকিয়ে আমরা সব সহ্য করে আসছি। কিন্তু এবার সে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা করেছে। আমরা এ ধরণের নরপশুর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
এ বিষয়ে তরুণ লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ইয়াসিন করিম জানান, তাকে পার্টির দায়িত্ব দেয়া হয়েছে। কিন্তু এটা তার পারিবারিক বিষয়। তবে যে পরিবারের সাথে ভাল আচরণ করতে পারে না, সে পার্টির মানুষের কাছেও নিরাপদ না। তার বিরুদ্ধে এ ধরণের অভিযোগ পাওয়া গেলে কেন্দ্র তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিবে। এ ধরণের কাজকে কেউই সাপোর্ট করে না। আমরাও করব না।
বান্দরবান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত বলেন, যৌতুকের জন্য স্বামী স্ত্রীকে নির্যাতন করেছে। অভিযোগ গ্রহণ করে তার বিরুদ্ধে যৌতুক আইনে মামলার প্রস্তুতি চলছে। আসামীকে খুব শীঘ্রই গ্রেপ্তার করা হবে।
– এন এ জাকির

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com