বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১০:২২ অপরাহ্ন

হঠাৎ বনানী কার্যালয়ে এরশাদ

হঠাৎ বনানী কার্যালয়ে এরশাদ

ঢাকা : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নেতা কর্মীদের বলেছেন, সব নির্ভর করে তোমাদের ওপর। কেউ পার্টি ছেড়ে যেও না, আমাকে প্রতিশ্রুতি দাও।

প্রায় ১৫ দিন পর আজ বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) হঠাৎ বনানী কার্যালয়ের সামনে গাড়িতে বসে তিনি এসব কথা বলেন। গাড়িতে বনানী কার্যালয়ে সামনে এলেও কার্যালয়ে প্রবেশ করেননি তিনি।

মাত্র কয়েক মিনিটের জন্য কর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান। তিনি আরও বলেন, তোমাদের কোনো ভয় নেই। জাপা তোমাদের মাঝে বেঁচে থাকবে। জাপা চিরদিন নির্বাচন করেছে, এবারও করবে।

এরশাদ বলেন, পুরনো মহাসচিবকে (এবিএম রুহুল আমিন হাওলাদার) ভালোবাসতাম। নতুন মহাসচিবকে (মসিউর রহমান রাঙ্গা) তোমরা ভালোবেস। সে নতুন, তাকে সাহায্য করো। বেঁচে আছি, বেঁচে থাকব। ২৭ বছর ধরে রাস্তায় রাস্তায় ঘুরেছি, পার্টি ছাড়ি নাই। সব নির্ভর করে তোমাদের ওপর। কেউ পার্টি ছেড়ে যেও না, আমাকে প্রতিশ্রুতি দাও।

এ সময় এরশাদের কার্যালয়ের সামনে নেতাকর্মীরা স্লোগান দেন। তারা বলেন, ‘এরশাদের কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে। অ্যাকশন, অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন। আওয়ামী লীগের দালালেরা হুঁশিয়ার সাবধান।’

সর্বশেষ গত ২০ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠানে কথা বলেন তিনি। এরপর থেকে কখনও বাসায় কখনও সিএমএইচ-এ ভর্তি হয়েছে তিনি। এছাড়া সংবাদকর্মীদের সামনে আসেননি প্রাক্তন এ রাষ্ট্রপতি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com