সোমবার, ২৪ Jun ২০১৯, ০৭:৪৩ অপরাহ্ন

তিন ঘণ্টায় চুল কেটে জয়ের নতুন স্টাইল!

তিন ঘণ্টায় চুল কেটে জয়ের নতুন স্টাইল!

বিনোদন ডেস্ক : মা শখ করে ছেলের চুল বড় করেছিলেন। ছেলের চুলের ঝুঁটি দেখে মা খুব আনন্দ পেয়েছেন। তার ঝুঁটি বাঁধা চুলের ছবি ফেসবুকেও বেশ আলোচনায় এসেছিলো।

সেই শখের ঝুঁটিতে বাধ সাধলো এবার স্কুলের নির্দেশ। তাই চুল ছোট করতে হলো শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়কে। বছরের শুরুতেই চুল কেটে নতুন স্টাইলে হাজির জয়।

সোমবার রাতে ফেসবুকে ছেলের নতুন স্টাইলের ছবি পোস্ট করেন অপু বিশ্বাস। ক্যাপশানে লেখেন, ‘জয়ের নতুন লুক’। সেই ছবিতে লাইক পড়ছে হাজার হাজার।

মায়ের সঙ্গে প্রকাশ্যে আসার পর থেকেই জয়ের জনপ্রিয়তার শুরু। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি বা কোনো খবর পেলেই লুফে নেন তার সুপারস্টার বাবা-মায়ের ভক্তরা। রয়েছে তার নামে ফেসবুক পেজও। সেখানেও তার ফলোয়ার এক লাখের কাছাকাছি।

সম্প্রতি জয় স্কুলে ভর্তি হয়ে আলোচনায় আসে। এবার সেই স্কুলের নির্দেশে চুলের স্টাইল বদলে ফেলে এসেছে খবরের শিরোনামে।

জানা গেল, স্কুল থেকে ছেলের চুল ছোট করার নির্দেশ পেয়ে বাবা শাকিব খান বাসায় নিজের চুল কাটার লোককে ডেকে আনেন। তাকে দিয়ে পুত্রের চুল কাটালেন। দুরন্ত জয়ের দুষ্টামির কাছে হার মেনে তিন ঘন্টারও বেশি সময় ধরে চুল কাটতে হলো তার।

শুরু থেকেই মায়ের কাছে বড় হলেও আজকাল দাদার বাড়িতে আনাগোনা বেড়েছে জয়ের। দাদার বাড়ির সবাই পরিচিত হয়ে গেছে। আর সময় পেলেই ছেলেকে নিজের কাছে নিয়ে আসেন শাকিব। বাবা-ছেলে একে অপরের সঙ্গে সময় কাটানো বেশ উপভোগ করেন বলেই জানালেন অপু বিশ্বাস।

প্রসঙ্গত, আব্রাম খান জয় গেল বছরের শেষদিকে বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে। সেখানেও জনপ্রিয় হয়ে উঠছে সে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com