সোমবার, ১৭ Jun ২০১৯, ০৮:৪৭ পূর্বাহ্ন

মাহে রমজানের আগমনী বার্তা নিয়ে শবেবরাত আসে : বাংলাদেশ ন্যাপ

মাহে রমজানের আগমনী বার্তা নিয়ে শবেবরাত আসে : বাংলাদেশ ন্যাপ

বাংলার কাগজ : পবিত্র লাইলাতুল বারাত উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম.গোলাম মোস্তফা ভুইয়া মুসলিম উম্মাহর বৃহত্তর ঐক্য কামনা করে মহিমান্বিত রজনী শবে বরাত উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিমউম্মাহকে আন্তরিক মোবারকবাদ জানান এবং পবিত্র রজনীতে সর্বশক্তিমান আল্লাহর দরবারে অশেষ রহমত ও বরকত কামনার পাশাপাশিদেশের অব্যাহত অগ্রগতি, কল্যাণ এবং মুসলিম উম্মাহর বৃহত্তর ঐক্যের প্রার্থনা জানিয়েছেন।

শুক্রবার পবিত্র শবেবরাত উপলক্ষে গণমাধ্যমে প্রেরিত এক বাণীতে নেতৃদ্বয় বলেন, সৌভাগ্যমন্ডিত শবে বরাতের পূর্ণ ফজিলত আমাদেরউপর বর্ষিত হোক। মহান আল্লাহ আমাদের প্রার্থনা কবুল করুন।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মাহে রমজান ও সৌভাগ্যের আগমনী বার্তা নিয়ে শবে বরাত আমাদের মাঝে সমাগত। এই পবিত্র রজনী মানবজাতিকে আল্লাহ তা’য়ালার বিশেষ অনুগ্রহ ও ক্ষমা লাভের অপার সুযোগ এনে দেয়। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। মানুষের ইহকালীনকল্যাণ ও পরকালীন মুক্তির জন্য ইসলামের সুমহান আদর্শ আমাদের পাথেয়।

তারা সকল প্রকার ধর্মান্ধতা ও কূপমন্ডুকতা পরিহার করে শান্তির ধর্ম ইসলামের চেতনাকে ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সকল স্তরেপ্রতিষ্ঠাসহ শবে বরাতের মাহাত্ম্যে উদ্ধুদ্ধ হয়ে মানব কল্যাণ ও দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করার জন্য সকলের প্রতি আহ্বানজানিয়েছেন।

নেতৃদ্বয় আরো বলেন, সৌভাগ্যের এই রজনী মানব জাতির জন্য বয়ে আনে মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমত ও বরকত।এই রাতে তিনি ক্ষমা এবং প্রার্থনা পূরণের অনুপম মহিমা প্রদর্শন করেন।

রহমতের এই রাত আমাদের জন্য শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের বার্তা বয়ে আনুক এ কামনা করে তারা মহান আল্লাহ’তায়ালার কাছেদেশবাসীর হেফাজত ও বিশ্বশান্তি প্রতিষ্ঠায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমত কামনা করেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com