শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৭:০১ পূর্বাহ্ন

নিউইয়র্কে বাংলাদেশি কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

নিউইয়র্কে বাংলাদেশি কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রবাসের ডেস্ক : নিউইয়র্কের ইউটিকা কলেজের ছাত্রীনিবাসে মাথায় আঘাতপ্রাপ্ত বাংলাদেশি কলেজছাত্রী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। স্থানীয় সময় গত বুধবার (১৭ এপ্রিল) ইউটিকা শহরের সেন্ট এলিজাবেথ হাসপাতালে মারা যান বাংলাদেশি কলেজছাত্রী ফারদুশ সুলতানা (২০)।

ফারদুশ সুলতানা সুনি পলিটেকনিক ইন্সটিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যয়নরত ছিলেন। গত ৮ এপ্রিল রহস্যজনকভাবে মাথায় আঘাত পান। ঘটনা জানাজানি হলে তাকে সঙ্গে সঙ্গেই নিকটস্থ ইউটিকা সেন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। ফারদুশের রহস্যজনক মৃত্যর ঘটনাটি পুলিশি তদন্তে নানা প্রশ্ন দেখা দিয়েছে বলে জানা গেছে।

নিউইয়র্কের হাডসন হাইস্কুল থেকে ২০১৬ সালে হাইস্কুল গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন ফারদুশ সুলতানা। তিনি স্থানীয় প্রবাসী বাংলাদেশি আব্দুল বাশার ও পারভীন আহস্টারের মেয়ে। ফারজানা ও ফারিয়া নামে তার আরও দুই বোন রয়েছে।

ফারদুশের মৃত্যুর ব্যাপারে তার পরিবারের সদস্যরা কোনো কথা বলতে রাজি হয়নি বলে জানিয়েছে হাডসন ভ্যালি ৩৬০।

ফারদুশ সুলতানার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাদের পারিবারিক বন্ধু ও স্থানীয় টাউন সুপারভাইজার আবদুস মিয়া বলেন, আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন। এ ঘটনায় স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে বলে উল্লেখ করেন তিনি।

গত ১৩ এপ্রিল হাডসনে প্রবাসীদের বাংলা নববর্ষ পালনের কথা ছিল। কিন্ত ফারদুশ সুলতানার দুর্ঘটনায় আহত হবার কথা জানাজানি হলে অনুষ্ঠানটি বাতিল করা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com