সোমবার, ১৭ Jun ২০১৯, ০৮:৪৭ পূর্বাহ্ন

ঐশ্বরিয়াকে নিয়ে বিবেকের বিতর্কিত টুইট প্রসঙ্গে সালমানের মন্তব্য

ঐশ্বরিয়াকে নিয়ে বিবেকের বিতর্কিত টুইট প্রসঙ্গে সালমানের মন্তব্য

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট করে বিতর্কের মুখে পড়েছেন অভিনেতা বিবেক ওবেরয়।

গতকাল সোমবার টুইটারে একটি ছবি পোস্ট করেন বিবেক ওবেরয়। এতে সালমান খান, বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক ও পরবর্তী সময়ে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের ঘটনা নির্বাচনের ফলাফলের সঙ্গে তুলনা করা হয়। এরপর থেকেই সমালোচনার ঝড় শুরু হয়। অনেকেই এই ধরনের পোস্টকে অরুচিকর বলে মন্তব্য করেছেন। বলিউডের অনেক তারকা এটির জন্য বিবেকের সমালোচনা করেছেন। এমনকি বিষয়টির জন্য বিবেককে নোটিশ পাঠিয়েছে ভারতের ন্যাশনাল কমিশন ফর উইমেন।

এ প্রসঙ্গে সালমান খানকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি এ বিষয়গুলোতে নজর দিই না। আগের মতো টুইটও করি না, মিম (বিদ্রূপ করে তৈরি ছবি) কিভাবে দেখব। কাজ করব না মন্তব্য দেখব। আমি একেবারেই নজর দিই না।’

এদিকে সমালোচনার পর টুইটটি মুছে ফেলেন বিবেক। বিষয়টি নিয়ে তিনি বলেন, ‘সবাই বলছে ক্ষমা চাইতে, আমার ক্ষমা চাইতে কোনো সমস্যা নেই, কিন্তু আমি দোষটা কী করেছি? যদি কোনো অপরাধ করি তাহলে ক্ষমা চাইব। আমার মনে হয় না কোনো অপরাধ করেছি। এতে দোষের কী আছে? কেউ একজন মিম টুইট করেছে, আমি এটিতে হেসেছি।’

সালমানের সঙ্গে ঐশ্বরিয়াকে জড়িয়ে এক সময় বলিপাড়ায় অনেক গুঞ্জন চাউর হয়েছে। জানা যায়, প্রেমের সম্পর্কে ছিলেন তারা। যদিও পরবর্তীতে তাদের সম্পর্কে ফাটল ধরে। সেই সময় বিবেকের সঙ্গে ঐশ্বরিয়ার বন্ধুত্ব তৈরি হয়। এমনকি একসঙ্গে সিনেমাতে অভিনয়ও করেন তারা।

২০০৩ সালে এক সংবাদ সম্মেলনে সালমানের বিরুদ্ধে বিবেক অভিযোগ তোলেন— মাতাল অবস্থায় সালমান খান তাকে এক রাতে ৪০ বার কল করেছিলেন। এমনকি তাকে হত্যার হুমকিও দিয়েছিলেন। এরপর থেকে সালমানের সঙ্গে তার সম্পর্কে চিড় ধরে। অন্যদিকে ঐশ্বরিয়ার সঙ্গেও বিবেকের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। শোনা যায়, সংবাদ সম্মেলনে সালমান সম্পর্কে তার বক্তব্যের জন্য এ অভিনেতার কাছে অনেকবারই ক্ষমা চেয়েছেন বিবেক কিন্তু এতে সালমানের মন গলেনি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com