রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৪:২০ অপরাহ্ন

হালুয়াঘাটে মাদক ব্যবসায়ীসহ আটক ৫

হালুয়াঘাটে মাদক ব্যবসায়ীসহ আটক ৫

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাটে বিশেষ অভিযান পরিচালনা করে ১ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত আরো দুই আসামীসহ পাঁচ জনকে আটক করেছে হালুয়াঘাট থানা পুলিশ।
৮ জুন শনিবার দিবাগত রাতে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল চন্দ্র ধরের নেতৃত্বে হালুয়াঘাট থানার পুলিশ পরির্দশক জ্যোতিষ চন্দ্র দেব ও খোকন চন্দ্র সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে ধনভাঙ্গা নামক স্থান থেকে ১ হাজার পিস ইয়াবাসহ ময়মনসিংহের কোতোয়ালী থানার আকুয়া (চৌরাঙ্গী মোড়) গ্রামের বায়েছ মিয়ার পুত্র মোঃ রুমন (২৬) ও মাসুদ মিয়ার পুত্র মোঃ সোহেল (২৭) এবং হালুয়াঘাট উপজেলার আচকিপাড়া গ্রামের মৃত করিম বেপারীর পুত্র রফিকুল ইসলাম রুপা (৫০) কে গোপন সংবাদের ভিত্তিতে আটক করেন।
এদিকে পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী স্বদেশী ইউনিয়নের মাছাইল গ্রামের ছাবির উদ্দিনের পুত্র ইসমাইল হোসেন ও জুগলী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের আজিজুল হাকিম এর স্ত্রী হামিদা খাতুনকে আটক করে আদালতে প্রেরণ করেন।
এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল চন্দ্র ধর বলেন, এক হাজার পিস ইয়াবাসহ আটক তিন মাদক ব্যবসায়ীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করেছেন। গ্রেফতারী পরোয়ানাভুক্ত আটক আসামীদের আদালতে প্রেরণ করেছেন বলে জানান।
– মাজহারুল ইসলাম মিশু

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com