মঙ্গলবার, ১৬ Jul ২০১৯, ০৫:০৫ অপরাহ্ন

নালিতাবাড়ীতে ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবীর অভিযোগে গ্রেফতার ২

নালিতাবাড়ীতে ঠিকাদারী প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবীর অভিযোগে গ্রেফতার ২

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান গ্রামে নির্মাণাধীন মরিচপুরান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ভবনের নির্মাণকারী ঠিকাদারী প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত ব্যবস্থাপকের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবীর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গতকাল ১৫ জুন শনিবার বেলা দুইটার দিকে দাবীকৃত চাঁদা না পেয়ে মারধরের এ ঘটনায় অভিযোগ দায়ের করা হলে রাতেই ২ আসামীকে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো বিল্লাল হোসেন (৩৮) ও বেলায়েত হোসেন (৩০)।
সূত্র জানায়, শেরপুর-২ আসনের সাংসদ ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর প্রচেষ্টায় নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান গ্রামে মরিচপুরান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ নামে প্রায় সাড়ে ১৫ কোটি টাকা ব্যয়ে নতুন একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণের কাজ চলছে। সম্প্রতি স্থানীয় কতিপয় বালু ব্যবসায়ী ভবন নির্মাণকারী ঠিকাদারী প্রতিষ্ঠান তমা কনস্ট্রাকশন এন্ড কোম্পানীর দায়িত্বে নিয়োজিত সাইড ম্যানেজার শাহজাহান আলীকে তাদের কাছ থেকে বালু কেনার জন্য চাপ প্রয়োগ করে।

একপর্যায়ে শনিবার দুপুরে পুনরায় সাইড ম্যানেজার শাহজাহানের কাছে গিয়ে তাদের কাছ থেকে বালু কেনার কথা বলে। অন্যথায় মোটা অংকের টাকা দাবী করে। এতে দায়িত্বরত ম্যানেজার অস্বীকার করলে ওইসব বালু ব্যবসায়ী ও তাদের সঙ্গীয়রা ম্যানেজার শাহজাহানকে মারধর করে। পরে এ ঘটনায় রাতেই শাহজাহান বাদী হয়ে ফারুক হোসেন ওরফে জামাই ফারুক (৪৫), বিল্লাল হোসেন (৩৮), সম্রাট (৩২), বেলায়েত হোসেন (৩০) জৈনুদ্দিন (৩৫) ও সাইফুল ইসলাম (৩৫)সহ অজ্ঞাতনামা আরও ৯-১০জনের নামে চাঁদা দাবীর অভিযোগ এনে একটি মামলা দায়ের করে। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে রাতেই বিল্লাল হোসেন ও বেলায়েত হোসেন নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের করে জানান, এ ঘটনায় ঠিকাদারী প্রতিষ্ঠানের ম্যানেজার শাহজাহান আলী চাঁদা দাবীর অভিযোগ এনে মামলা দায়ের করেছেন। রাতেই দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com