সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৭ পূর্বাহ্ন

নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের পরিচিতি

নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের পরিচিতি

নকলা (শেরপুর) : শেরপুরের নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নতুন কমিটির পরিচিতি ও জাতীয় শোক দিবস (১৫ আগস্ট) যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার রাতে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের মিলনায়তনে নয়া কমিটির সভাপতি মো. মজিবর রহমানের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মো. মাহবুবুর রহমান বিদ্যুৎ এর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্যের মধ্যে নয়া কমিটির সহ-সভাপতি অধ্যাপক আলহাজ্ব শফিকুল ইসলাম দুলাল, মনসুর আলী, ফকির মো. রেজাউল করিম ও মিজানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী উৎপল, হাফিজুর রহমান বাদল ও সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হাবিল উদ্দিন, মোশারফ হোসাইন ও শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক খোরশেদ আলম শ্যামল, প্রচার সম্পাদক আইয়্যুব খাঁন, মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা হোছনে জাহান রত্মা, ত্রাণ দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক এমরান হোসেন ফট্টু, সদস্য সাবকে অধ্যক্ষ মো. লুৎফর রহমান ও এমদাদুল হক রিপন প্রমুখ বক্তব্য রাখেন।
উল্লেখ্য, গত ৭ মার্চ নকলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অধ্যাপক আলহাজ্ব শফিকুল ইসলাম দুলালের সভাপতিত্বে কমিটি গঠনের লক্ষে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। ওই সভায় উপস্থিতিদের সর্বসম্মতিক্রমে মজিবর রহমানকে সভাপতি ও মাহবুবুর রহমান বিদ্যুৎ-কে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com