রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৯:১৩ অপরাহ্ন

ফুলবাড়ী ২৯ বিজিবি‘র অধিনায়কের সাংবাদিকদের সাথে মতবিনিময়

ফুলবাড়ী ২৯ বিজিবি‘র অধিনায়কের সাংবাদিকদের সাথে মতবিনিময়

ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবি ব্যাটালিয়নের আমন্ত্রনে অধিনায়ক লে. কর্নেল শরীফ উল্লাহ আবেদ এর সভাপতিত্বে বিজিবি সদর দপ্তরে ফুলবাড়ী, পাবর্তীপুর ও বিরামপুর এ তিন উপজেলার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৭ আগস্ট বুধবার বিকেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
লে. কর্নেল শরীফ উল্লাহ আবেদ বলেন, সীমান্তে ৭৮ কিলোমিটারের মধ্যে ১৬টি বিওপি এবং ২টি বিশেষ ক্যাম্পসহ মোট ১৮টি বিওপি ও ক্যাম্পের সমন্বয়ে ২৯বিজিবি ব্যাটালিয়ন। সীমান্তে নিয়মিত চেরাচালান, মাদক, অবৈধ অনুপ্রবেশ, নারী, শিশু এবং মানব পাচার প্রতিরোধে জনসচেতনতামূলক সভার মধ্যদিয়ে এলাকার জনসাধারণকে প্রহসনা প্রদান করে। তাই অপরাধকে শুণ্যের কোঠায় আনতে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা প্রয়োজন। তিনি বলেন, ২০১৮ থেকে ২০১৯ সনের চলতি বছরের ৩১ জুলাই পর্যন্ত ১০ কোটি ৮৪ লাখ ৩৭ হাজার ৬৭৩ টাকা মূল্যের মাদকদ্রব্যসহ অন্যান্য মালামাল জব্দ করা হয়।
এসময় ২৯ বিজিবি অতিরিক্ত পরিচালক মেজর. এম আবু তাহের, সহকারী পরিচালক সাইদুর রহমানসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় সীমান্তের বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও আনন্দ টিভি দিনাজপুর জেলা প্রতিনিধি মোঃ হারুন-উর-রশীদ, সাধারণ সম্পাদক ও ইনকিলাব পত্রিকার প্রতিনিধি প্রভাষক আবু শহীদ, প্রচার সম্পাদক ও সিএনএন বাংলা টিভি দক্ষিণ দিনাজপুর প্রতিনিধি আল হেলাল চৌধুরী, বিরামপুর রিপোর্টাস ইউনিটের সভাপতি যুগান্তর প্রতিনিধি মশিহুর রহমান, প্রথম আলো প্রতিনিধি এ,এস. এম আলমগীর হোসেন, উপজেলা অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও মাইনিং সিটি‘র প্রকাশন খাজানুর লিমন হায়দার, সাপ্তাহিক ফুলবাড়ী বার্তার সম্পাদক তাজমিলুর রহমান নয়ন, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক দেশ‘মা পত্রিকার সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, বিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন, সাংবাদিক আনোয়ার সাদ্দাত, ফিজারুল ইসলাম ভুট্টু প্রমুখ।
– আল হেলাল চৌধুরী

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!