রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ১১:২২ পূর্বাহ্ন

শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

শ্রীবরদী (শেরপুর) : শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় একজন যুবক নিহত ও আরেকজন আহত হয়েছেন। নিহতের নাম তারা মিয়া (২২)। এ ঘটনায় গুরুতর আহতের নাম রসুল মিয়া (১৮)। তারা উপজেলার ভেলুয়া ইউনিয়নের কদমতলী গ্রামের রতন মিয়ার আর আহত রসুল একই গ্রামের শুকুর আলীর ছেলে। আহত রসুলকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মচিমহা) ভর্তি করা হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার দক্ষিণ ঢনঢনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে সোলায়মানের ছেলে মাহফুজ মিয়ার সঙ্গে হতাহতদের মধ্যে পূর্বশত্রুতা ও বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত শুক্রবার রাত আটটার দিকে উপজেলার দক্ষিণ ঢনঢনিয়া গ্রামে মাহফুজের নেতৃত্বে ১০-১২ জন লোক পূর্বপরিকল্পিতভাবে দেশিয় অস্ত্র নিয়ে তারা মিয়া ও রসুল মিয়ার ওপর হামলা করেন। এতে দুজনেই গুরুতর আহত হন।
পরে স্থানীয় এলাকাবাসী আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা খাইরুল কবির সুমন তারা মিয়াকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত রসুলকে মচিমহায় স্থানান্তর করা হয়।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ ঘটনায় নিহত তারা মিয়ার বাবা রতন মিয়া বাদী হয়ে মাহফুজ মিয়াসহ ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ৩-৪ জনকে আসামি করে শ্রীবরদী থানায় হত্যা মামলা করেছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। এরা হলেন উপজেলার কদমতলী গ্রামের সালাহউদ্দিনের ছেলে আবু রায়হান (২৮), ছবেদ আলীর ছেলে আল আমিন (২৫) ও সোলায়মানের স্ত্রী মারুফা বেগম (৫০)। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
– ফরিদ আহম্মেদর রুবেল

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com