রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৭:৫৬ অপরাহ্ন

প্রভাসে মুগ্ধ শ্রদ্ধা

প্রভাসে মুগ্ধ শ্রদ্ধা

বিনোদন ডেস্ক : ‘বাহুবলি’খ্যাত অভিনেতা প্রভাসের পরবর্তী সিনেমা ‘সাহো’। এতে তার সঙ্গে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। প্রভাসের সঙ্গে কাজ করে ভীষণ মুগ্ধতা প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে শ্রদ্ধা কাপুর বলেন, ‘প্রভাস অনেক বড় মাপের একজন তারকা। কিন্তু তার অদ্ভুত একটি হৃদয় আছে। যা দেখে আমি এবং আমার টিম খুব অবাক হয়েছি। শুধু তাই নয়, আমরা খুব প্রভাবিতও হয়েছি।’

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে শ্রদ্ধা বলেন, ‘এই অভিজ্ঞতার কথা বলে শেষ করা যাবে না। সিনেমাটির পুরো টিম তাদের পরিবারের একটি অংশ হিসেবে আমাকে গ্রহণ করেছিল। দুই বছর আমরা সিনেমাটির শুটিং করেছি। এই দুই বছর আমার দ্বিতীয় বাড়ি ছিল হায়দরাবাদ। আমি প্রতিদিন সেটে যাওয়ার জন্য উন্মোখ হয়ে থাকতাম। আমি সেখানে বারবার যেতে চাই। কারণ তাদের ভালোবাসা। বাড়ি ফিরেও তাদের খুব মিস করছি।’

সুজিত পরিচালিত এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ।

‘সাহো’ সিনেমাটি তৈরি করতে মোটা অঙ্কের খরচা করেছেন নির্মাতারা। সিনেমাটির বাজেট ৩০০ কোটি রুপি। সিনেমাটিতে আট মিনিটের একটি অ্যাকশন দৃশ্য রয়েছে যা তৈরি করতে ব্যয় হয়েছে ৭০ কোটি রুপি। আবু ধাবিতে শুটিং করা এই দৃশ্যে ব্যবহৃত হয়েছে মোটরবাইক, ট্রাক, স্পোর্টস কার ইত্যাদি।

দৃশ্যটির কোরিওগ্রাফি করেছেন ‘দ্য লাস্ট সামুরাই’, ‘হেলবয় টু: দ্য গোল্ডেন আর্মি’ এবং ‘রাস আওয়ার থ্রি’ সিনেমাখ্যাত পেং ঝাং। এছাড়া ‘ট্রান্সফরমার্স’ (২০০৭) ও ‘ডাই হার্ড’ (১৯৮৮)খ্যাত কেনি বেটস সিনেমাটির অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন বলে জানা গেছে।

হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে সিনেমাটি। ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে ৩০ আগস্ট করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!