সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৩:২৩ অপরাহ্ন

রাসেলের তান্ডবে ম্যাচ টাই, দল হারল সুপার ওভারে

রাসেলের তান্ডবে ম্যাচ টাই, দল হারল সুপার ওভারে

স্পোর্টস ডেস্ক : আন্দ্রে রাসেল যখন ব্যাটিংয়ে নামছিলেন তখন জয়ের জন্য ভনকুবার নাইটসের দরকার ছিল ১৯ বলে ৫৪ রান।

লক্ষ্য ছিল আকাশচুম্বি। কিন্তু ২২ গজের ব্যাটিং দানব আন্দ্রে রাসেল তো ছিলেন। কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টির শিরোপা নির্ধারণী ফাইনাল ম্যাচ। আগে ব্যাটিং করে উইনিপেগ হকস ৮ উইকেটে তোলে ১৯২ রান।  রাসেল বোলিংয়ে নেন ৪ উইকেট। ব্যাটিংয়ে নেমে পাল্টে দেন ভনকুবার নাইটসের ব্যাটিং চিত্র।

৫ ছক্কা ও ৩ চারে ২০ বলে স্কোরবোর্ডে যোগ করেন ৪৬ রান। তাতে দলকে জেতাতে পারেননি রাসেল কিন্তু ম্যাচ টাই করাতে পারেন। শেষ বলে জয়ের জন্য ৩ রান লাগত ভনকুবার নাইটসের। কালীম সানার বল রাসেলের ব্যাটে লেগে যায় মিড অনে। দৌড়ে ২ রান নিয়েছিলেন ঠিকই। হাতে বল রেখেও তৃতীয় রানের জন্য দৌড় দিয়েছেলেন রাসেল ও সাদ বিন জাফর। কিন্তু রান আউটে শেষ জয়ের স্বপ্ন।

সুপার ওভারে ভনকুবার দুর্দান্ত শুরু করলে স্কোরবোর্ডে ৯ রানের বেশি যোগ করতে পারেনি। সানার প্রথম বলে রাসেল মেরেছিলেন ছক্কা। চতুর্থ বলে এ হার্ডহিটার ফেরেন সাজঘরে। শেষ বলে সানা আউট করেন ফন ডার ডুসেনকে। মাত্র ১০ রানের লক্ষ্য পায় উইনিপেগ হকস। ২ বল বাকি থাকতেই জয় নিশ্চিত হয় তাদের। ক্রিস লিন চতুর্থ বলে চার হাঁকান। তৃতীয় বলে অরিরিক্ত খাত থেকে ৪ রান পায় তারা। রোমাঞ্চকর ম্যাচের মধ্য দিয়ে গ্লোবাল টি-টোয়েন্টির শিরোপা জেতে উইনিপেগ হকস।

এর আগে রাসেলের ৪ উইকেটের পরও চ্যাম্পিয়নরা স্কোরবোর্ডে ভালো পুঁজি পায়। ৪৫ বলে ৯০ রানের ঝোড়ো ইনিংস খেলেন ম্যাচসেরার পুরস্কার পাওয়া শাইমান আনোয়ার। ৮ চার ও ৭ ছক্কায় সাজান ইনিংসটি। শোয়েব মালিকের ৩৬ বলে ৬ চার ও ৩ ছক্কায় সাজানো ৬৪ রানের ইনিংসে ভনকুবার নাইটস ভালো জবাব দিলেও শেষ হাসিটা হাসতে পারেনি।

 

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!