রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ১১:৩৮ পূর্বাহ্ন

মোরেলগঞ্জে প্রকাশ্যে দিবালোকে বসতবাড়ি গুড়িয়ে দিল দুর্বৃত্তরা

মোরেলগঞ্জে প্রকাশ্যে দিবালোকে বসতবাড়ি গুড়িয়ে দিল দুর্বৃত্তরা

বাগেরহাট : বাগেরহাটের মোরেলগঞ্জে বিবাদমান জমি থেকে উচ্ছেদ করতে হামলা চালিয়ে এক ব্যক্তির বসতবাড়ি গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যায় উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে আফজাল মোল্লার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।
বিবাদমান জমি থেকে উচ্ছেদের উদ্দেশে দৈবজ্ঞহাটি গ্রামের বকর ও আতিয়ার খান এর নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে দাবি করে বর্তমানে জেলহাজতে থাকা আফজাল মোল্লার স্ত্রী মরিয়ম বেগম জানান, অনেক ষড়যন্ত্রের মধ্যে আমরা বেঁচে আছি। রবিবার প্রথম দফায় হামলার পর থানায় মামলা করা হয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে চিহ্নিত সন্ত্রাসীরা আবারও হামলা করে ঘর ও সকল গাছপালা মাটিতে মিশিয়ে দিয়েছে। নগদ ৮৫ হাজার টাকাসহ হাতিয়ে নিয়েছে কয়েক লাখ টাকার মালামাল।

তিনি আরও জানান, তাদের এই বসতবাড়ি থেকে উচ্ছেদের জন্যই একটি প্রভাবশালী মহল পরিকল্পিতভাবে আফজাল মোল্লার নামে ডাকাতি, চাঁদাবাজি ও মাদক মামলাসহ অনেক মামলা সাজিয়ে তাকে জেলহাজতে ঢুকিয়ে রেখেছে। এ ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি করেছেন মরিয়ম বেগম।
এ বিষয়ে আতিয়ার খান বলেন, ওই জমি নিয়ে মামলা চলছে। কিন্তু মামলা নিস্পত্তি হতে দেরি হচ্ছে। তাই আমরা নিজেরাই ব্যবস্থা নিয়েছি। ওই জমি আমাদের।
থানার ওসি (তদন্ত) ঠাকুর দাশ মন্ডল বলেন, আফজাল মোল্লার বাড়ি ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আব্দুর রহমান ও রবিউল শেখ নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের অভিযান চলছে।
– শেখ সাইফুল ইসলাম কবির

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com