শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৪২ পূর্বাহ্ন

তাড়া নেই দীপিকার

তাড়া নেই দীপিকার

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গত বছরের জানুয়ারিতে ‘পদ্মাবত’ সিনেমায় সর্বশেষ দেখা যায় এই অভিনেত্রীকে।

তার পরবর্তী সিনেমা ‘ছাপাক’। এসিডদগ্ধ এক নারীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। এতে তার চরিত্রের নাম মালতি। সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে কবির খান নির্মাণ করছেন ‘৮৩’ সিনেমাটি। এতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এছাড়া আর কোনো সিনেমার কাজ দীপিকার হাতে নেই। কিন্তু নতুন সিনেমার কাজ হাতে নেওয়ার বিষয়ে মোটেই তাড়া নেই এই অভিনেত্রীর।

ডেকান ক্রনিকল পত্রিকায় দীপিকার ঘনিষ্ঠ এক সূত্র বলেন, ‘দীপিকার যে সিনেমা পছন্দ সেগুলোর কাজ আনন্দের সঙ্গে করছেন। নতুন কোনো সিনেমার কাজ হাতে নেওয়ার ব্যাপারে তাড়া নেই তার। বেশ কিছু চিত্রনাট্য শুনেছেন কিন্তু কোনো চিত্রনাট্য দীপিকার পছন্দ হচ্ছে না।’

সূত্রটি আরো বলেন, ‘দীপিকা কয়েকটি ওয়েব সিরিজের চিত্রনাট্য পড়েছেন এবং ওয়েব সিরিজের আইডিয়া তার পছন্দ হয়েছে। রণবীর কাপুরের সঙ্গে সিনেমা করার খবর পাওয়া গেলেও আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায় নি।’

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com