শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৪২ পূর্বাহ্ন

বেনজেমা-ক্রসের গোলে জয়ে শুরু রিয়ালের

বেনজেমা-ক্রসের গোলে জয়ে শুরু রিয়ালের

স্পোর্টস ডেস্ক : গতবার সব টুর্নামেন্টে খারাপ করে ভুলে যাওয়ার মতো একটি মৌসুম কাটিয়েছে রিয়াল মাদ্রিদ। তবে সেল্টা ভিগোকে হারিয়ে এবার স্প্যানিশ লা লিগায় শুভ সূচনা করেছে লস ব্লাঙ্কোসরা।

লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে অ্যাবাঙ্কা ব্যালাদোলিদে রিয়ালকে স্বাগত জানায় সেল্টা। শনিবার প্রতিপক্ষের মাঠে এ ম্যাচে ৩-১ গোলে জয় পেয়েছে জিনেদিন জিদানের দলটি। রিয়ালের হয়ে একটি করে গোল করেন করিম বেনজেমা, টনি ক্রস ও লুকাস ভাজকুয়েজ।

সেল্টা ভিগোর মাঠে ম্যাচের শুরু থেকেই আধিপত্য দেখায় রিয়াল। ১২ মিনিটে গ্যারেথ বেলের পাস থেকে ডান পায়ের আলতো টোকায় বল জালে পাঠান করিম বেনজেমা। ম্যাচের ৩৫তম মিনিটে ক্রোয়াট মিডফিল্ডার লুকা মডরিচের আড়াআড়ি শট ঝাঁপিয়ে পড়ে কর্নারের বিনিময়ে রক্ষা করেন গোলরক্ষক রুবেন ব্লানকো। ৪৪তম মিনিটে বেলের বুলেট গতির শটও থামিয়ে দেন সেল্টার গোলরক্ষক।

ম্যাচের ৫৬ মিনিটে সেল্টা ভিগোর ডেনিস সুয়ারেজকে ফাউল করেন লুকা মাডরিচ। প্রথম কোনো কার্ড না দেখালেও পরে ভিডিও রেফারির সাহায্যে মাডরিচকে লাল কার্ড দেখান রেফারি। এরপর প্রায় আধাঘন্টা সময় দশ জনের দল নিয়েই খেলতে হয়েছে রিয়ালকে। এতে লস ব্লাঙ্কোসদের সঙ্গে কূলিয়ে উঠেনি স্বাগতিকরা।

ম্যাচের ৬১ মিনিটে টনি ক্রসের দারুণ শট রুখতে পারেনি সেল্টা ভিগোর গোলরক্ষক। ৮০ মিনিটে লুকাস ভাসকুয়েজ স্কোর শিটে নাম তুললে ৩-০ গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ম্য্যাচের ইনজুরি সময় সেল্টা ভিগোর ইকার লোসাদা একটি গোলে শোধ করলে ৩-১ গোলের সান্তনা নিয়ে মাঠ ছাড়ে সেল্টা ভিগো।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com