সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২০ পূর্বাহ্ন

শেরপুরে পিতার দায়ের কোপে ছেলে নিহত, পিতা আটক

শেরপুরে পিতার দায়ের কোপে ছেলে নিহত, পিতা আটক

শেরপুর : শেরপুরে পারিবারিক কলহের জের ধরে পিতা মুসলিম উদ্দিনের দায়ের কোপে ছেলে শফিকুল ইসলাম নিহত হয়েছেন। আজ সকালে সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের ধাতিয়াপাড়া গ্রামে একটি ধান ক্ষেতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মুসলিমকে আটক করে। অভিযুক্ত মুসলিম একজন অবসরপ্রাপ্ত কারারক্ষী।
পুলিশ জানায়, টাকা পয়সা ও জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত মুসলিম উদ্দিনের সঙ্গে শফিকুলের দ্বন্দ্ব ও পারিবারিক কলহ চলে আসছিলো। শফিকুল ছিলেন মুসলিমের প্রথম স্ত্রী মৃত সবুজা বেগমের ছেলে। আজ সাড়ে ৯টার দিকে শফিকুল ওই ধান ক্ষেতে গেলে তার পিতা মুসলিম উদ্দিন আকর্ষিকভাবে ধারালো দা দিয়ে তার উপর আক্রমন করেন এবং ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাত করলে শফিকুল ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পর পর মুসলিম পালিয়ে যায়।
তবে সদর থানার পুলিশ অভিযান চালিয়ে মুসলিম উদ্দিনসহ ৩জনকে আটক করে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে নিহত সফিকুলের স্ত্রী রোজিনা বেগম এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বিল্লাল হোসেন জানান, আমরা ইতিমধ্যে ঘাতক পিতাসহ তিনজনকে আটক করেছি। দোষীদের বিরুদ্ধে কঠিন আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com