সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৪:১৯ পূর্বাহ্ন

বান্দরবানে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ পুলিশ কনস্টেবল নিহত

বান্দরবানে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ পুলিশ কনস্টেবল নিহত

বান্দরবান : বান্দরবানে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছে। শনিবার রাত ১১ টার দিকে বান্দরবান রোয়াংছড়ি বাসস্টেশন সড়কের স্কাউট ভবনের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত কনস্টেবল এর নাম ইমরান খান জনি। সে বান্দরবান পুলিশ লাইন্সে আর আই মুন্সি হিসেবে কর্মরত ছিল।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত ১১টার দিকে পুলিশ কনস্টেবল জনি মোটরসাইকেল নিয়ে বালাঘাটা পুলিশ লাইন্স থেকে বান্দরবান সদরে আসার সময় স্কাউট ভবনের সামনে এলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা পুলিশ কনস্টেবল জনিকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে রেফার করেন। পরে বান্দরবান থেকে চট্টগ্রাম নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় বাস চালক সাইফুল ও হেলপারকে আটক করেছে পুলিশ। জনি ২০১৫ সালে বাংলাদেশ পুলিশে কনস্টেবল হিসেবে যোগদান করে। তার গ্রামের বাড়ি ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায়।
বান্দরবান জেলার পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন, পুলিশ সদস্যের মোটরসাইকেলকে বিপরীত দিক থেকে আসা একটি বাস ধাক্কা দেয়। এতে পুলিশ কনস্টেবল নিহত হয়। বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।
– এন এ জাকির

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com