শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৭:২৯ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে ইউপি সদস্যের বিরুদ্ধে নারী সদস্যের অর্থ আত্মসাতের অভিযোগ

নালিতাবাড়ীতে ইউপি সদস্যের বিরুদ্ধে নারী সদস্যের অর্থ আত্মসাতের অভিযোগ

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে এক পুরুষ ইউপি সদস্যের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনেছেন প্রতিবেশি ইউনিয়নের এক নারী ইউপি সদস্য।
জানা গেছে, উপজেলার ৮নং রূপনারায়নকুড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য শফিকুল ইসলাম। তার প্রতিবেশি ইউনিয়ন ৭নং নালিতাবাড়ী ইউনিয়নের সংরক্ষিত নারী ইউপি সদস্য খালেদা বেগম।

জানা গেছে, খালেদা বেগম ও শফিকুল ইসলামের মধ্যে বেশ কিছুদিন যাবত ভালো যোগাযোগ ছিল। এ সম্পর্ক ধরে শহরের চকপাড়া মাস্টারপাড়া মহল্লাস্থ খালেদার বাসায় সবসময় যাতায়াত ছিল শফিকুলের। সম্প্রতি কোন বিষয় নিয়ে উভয়ের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। পরে গত ২৪ আগস্ট খালেদা বেগম বাদী হয়ে শেরপুর পুলিশ সুপারের কাছে ইউপি সদস্য শফিকুল ইসলামের বিরুদ্ধে তার কাছ থেকে ৩ লাখ টাকা নিয়ে আত্মসাতের অভিযোগ এনে লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ সুপার বিষয়টি তদন্তের জন্য জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি) দায়িত্ব দেন। বর্তমানে অভিযোগটির তদন্ত করছেন শেরপুর গোয়েন্দা পুলিশের এসআই নজরুল ইসলাম খান।
জানা গেছে, দীর্ঘদিন যাবত ইউপি সদস্য শফিকুল ওই নারী সদস্যের সাথে সম্পর্ক মজবুত করে। ঘনিষ্ট পর্যায়ে পৌছলে ইউপি সদস্য শফিকুল নারী ইউপি সদস্য খালেদার কাছ থেকে বিভিন্ন সময় টাকা নিয়ে সুদে ঋণ দিত। পরে লভ্যাংশ দু’জনের ভাগ করে নিত। কিন্তু হঠাৎ করেই তাদের মধ্যে মনমালিন্য ও দ্বন্দ্ব দেখা দেয়। এমতাবস্থায় ওই নারী পুলিশের কাছে অভিযোগ আনেন।
বিষয়টি নিশ্চিত করে তদন্তকারী কর্মকর্তা এসআই নজরুল ইসলাম খান জানান, অভিযোগটির তদন্ত চলছে। প্রাথমিকভাবে মনে হয়েছে, উভয়ের মাঝে অন্য কোন সম্পর্ক ছিল।

অভিযোগকারী খালেদা বেগম জানান, আমার সাথে ভালো সম্পর্ক থাকায় সবসময় আমার বাসায় যাতায়াত করত। টাকা নিয়ে সুদে লাগিয়ে লাভ দুই ভাগ করে এক ভাগ সে নিত আর এক ভাগ আমাকে দিত। এভাবে নিতে নিতে তিন লাখ টাকা নিয়ে এখন আর দেয় না।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য শফিকুল ইসলামের ব্যবহৃত মোবাইল ফোনে (০১৯৫৭-০৭৯৪৫৭) তার বক্তব্য জানতে ফোন করা হলে তিনি রিসিভ করেননি। কিছুক্ষন পর একাধিবার চেষ্টা করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়। এমনকি সংশ্লিষ্ট চেয়ারম্যানের মাধ্যমে অভিযুক্ত ইউপি সদস্যের মতামত জানতে চাওয়া হলেও কোন সাড়া পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!