সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:২২ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে কিশোরীর শ্লীলতাহানী, ৫০ হাজারে রফা

নালিতাবাড়ীতে কিশোরীর শ্লীলতাহানী, ৫০ হাজারে রফা

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে দশ বছর বয়সী এক কিশোরীর শ্লীলতাহানীর ঘটনা ধামাচাপা দিতে ৫০ হাজার টাকায় দফারফা হয়েছে। গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের তারানী গ্রামে এ ঘটনার পর রাতেই বিষয়টি দফারফা করা হয়।
জানা গেছে, উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের জনৈক কৃষকের দশ বছর বয়সী কিশোরী কন্যা মায়ের সাথে তার ভগ্নিপতি ‘মাওলানা’র বাড়ি তারানী গ্রামে বেড়াতে আসে। বৃহস্পতিবার সকালে ওই কিশোরী খালি ঘরে ঘুমন্ত অবস্থায় থাকলে একই এলাকার প্রায় আশি বছর বয়সী বৃদ্ধ সুরুজ আলী ঘরে ঢুকে কিশোরীর স্পর্শকাতর অঙ্গে হাত বুলাতে থাকে। একপর্যায়ে কিশোরী টের পেয়ে ধস্তাধস্তি করে ও চিৎকার দেয়। এতে সুরুজ আলী দৌড়ে পালানোর চেষ্টা করলে বাড়িতে থাকা লোকজন পেছন দিক থেকে তাড়া করে ও পেছন থেকে কয়েকটি আঘাত করে। কিন্তু সুরুজ আলীকে ধরতে সক্ষম হয়নি। পরে বিষয়টি জানাজানি হলে রাতেই এলাকাবাসীর সমন্বয়ে ৫০ হাজার টাকায় দফারফা করে ঘটনা ধামাচাপা দেওয়া হয় এবং কিশোরীকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। বিষয়টি খোঁজ নিতে সরেজমিনে গেলে পারিবারিকভাবে ঘটনার সত্যতা নিশ্চিত করা হলেও নিজেদের মধ্যে ঘটনা ঘটেছে মর্মে প্রকাশ না করতে অনুরোধ করা হয়। এসময় তারা বলেন, এ ঘটনা প্রকাশ পেলে মেয়েটির বিয়ে দেওয়া কঠিন হবে।
বিষয়টি জানেন না বলে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সারোয়ার হোসেন জানিয়েছেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com