সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:১২ পূর্বাহ্ন

নিন্দুকের তোয়াক্কা করেন না সোনাক্ষী

নিন্দুকের তোয়াক্কা করেন না সোনাক্ষী

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা মিশন মঙ্গল বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে।

কিন্তু তার আগে এ অভনেত্রীর তেভার, আকিরা, নূর, হ্যাপি ফির ভাগ যায়েগি সিনেমাগুলো বক্স অফিসে পুরোপুরি ব্যর্থ হয়। এ নিয়ে নিন্দুকের বিদ্রূপের শিকারও হন তিনি। তবে নিন্দুকের তোয়াক্কা করেন না সোনাক্ষী।

দাবাং অভিনেত্রী বলেন, ‘শুধু অভিনেত্রী নয়, সবার জীবনেই উত্থান-পতন রয়েছে। এমনকি একজন রিকশাওয়ালারও উত্থান-পতন আছে। এটা স্বাভাবিক। নিন্দুকেরা কি বলল তার তোয়াক্কা করি না কারণ এখনো আমার অবস্থান এখানে, আর তারা সেখানে। সকল নেতিবাচক ধারণা দূর করার মতো দক্ষতা আমার রয়েছে। ইতিবাচক থেকে কাজের মধ্যে মনোযোগ দিয়ে সামনে এগিয়ে যেতে হবে। কয়েকটি ভালো করেনি বলে আমাকে সিনেমার প্রস্তাব দেয়া বন্ধ হবে তা নয়। বিগত কয়েক বছর আমি ব্যস্ত সময় পার করেছি এবং এ বছরও আমার চারটি সিনেমা মুক্তি পাচ্ছে।’

২০১০ সালে দাবাং সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সোনাক্ষী। বর্তমানে এ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির শুটিং করছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না। আমার কাছে এতে ঘরে ফেরার মতো আনন্দের। অনেকটা যেখান থেকে শুরু সেখানেই ফিরে আসার মতো। দাবাং সিনেমা, আরবাজ, সালমান খান ও এই পরিবারের জন্যই আমি আজ এই অবস্থানে। তারা আমাকে রাজ্জো (দাবাং সিনেমায় সোনাক্ষীর চরিত্র) বানিয়েছে এবং তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। আমার কাছে এটি সবসময়ই একটি গুরুত্বপূর্ণ সিনেমা হয়ে থাকবে।’

দাবাং-থ্রি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সালমান খান। সিনেমাটিতে খল চরিত্রে দেখা যাবে কন্নড় সিনেমার অভিনেতা কিচ্চা সুদীপকে। চলতি বছর ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com