1. banglarkagoj@gmail.com : admi2018 :

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৭:০২ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে প্রেমের ফাঁদে ফেলে কিশোরী নিয়ে কিশোর উধাও

নালিতাবাড়ীতে প্রেমের ফাঁদে ফেলে কিশোরী নিয়ে কিশোর উধাও

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ীতে প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেণির শিক্ষার্থী এক কিশোরীকে নিয়ে উধাও হয়েছে নবম শ্রেণির অপর এক কিশোর। ওই কিশোরের নাম বাবু ওরফে রনি। সে উপজেলার মরিচপুরান গ্রামের সুরুজ আলীর ছেলে।
নিখোঁজ কিশোরীর মা ও পুলিশ জানায়, মরিচপুরান গ্রামের সুরুজ আলীর কিশোর ছেলে ও তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী বাবু ওরফে রনি এবং তারাগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শেণির শিক্ষার্থী কিশোরী এ দু’জনের মাঝে কিছুদিন যাবত মন দেয়ানেয়া চলছিল। একপর্যায়ে গত ৫ সেপ্টেম্বর সকালে ওই কিশোরী বিদ্যালয়ে আসার পথে কিশোর বাবু তাকে পালিয়ে বিয়ের প্রস্তাব দেয় ও ফুসলিয়ে নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় কিশোরীর মা তাসলিমা বেগম কন্যাকে বিভিন্ন উপায়ে উদ্ধারে ব্যর্থ হয়ে ৯ সেপ্টেম্বর সোমবার রাতে বাদী হয়ে নালিতাবাড়ী থানায় কিশোর বাবু ও অজ্ঞাতনামা দুইজনকে আসামী করে অপহরণ মামলা দায়ের করেছেন।
কিশোরীর মা জানান, আমার মেয়েকে ফুসলিয়ে নিয়ে উধাও হওয়ার পর ছেলের পরিবারের সাথে যোগাযোগ করে মেয়েকে উদ্ধারের চেষ্টা করেছিলাম। ছেলেপক্ষ উল্টো আমাকে নানাভাবে হুমকী দিয়েছে।
মামলার বিষয়টি নিশ্চিত করে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সারোয়ার হোসেন জানান, কিশোরী উদ্ধার ও আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!