1. banglarkagoj@gmail.com : admi2018 :

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৭:০৫ পূর্বাহ্ন

ঝিনাইগাতীতে ছাত্রলীগ নেতা শিমুলসহ গ্রেফতার ৪

ঝিনাইগাতীতে ছাত্রলীগ নেতা শিমুলসহ গ্রেফতার ৪

ঝিনাইগাতী (শেরপুর) : শেরপুর জেলাধীন ঝিনাইগাতী উপজেলার সীমান্ত সড়কে ব্লকরেইট রাংটিয়া – কামালপুর সীমান্ত সড়কের নকশী জামতলী এলাকায় ১০ সেপ্টেম্বর ২০১৯ ইং মঙ্গলবার রাত ১০.৩০টার দিকে শেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)এর পৃথক দল ব্লক রেইট পরিচালনা করে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এসময় গ্রেফতারকৃতদের মধ্যে ২ জনের দেহ তল্লাশী করে ২২ পিস ইয়াবা ট্যাবলেট ও দেশীয় মদের বোতল উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ীরা হলো- ঝিনাইগাতী আদর্শ কো-অপারেটিভ লিঃ এর কম্পিউটার সহকারী ও শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ঝিনাইগাতী উপজেলা সদরের থানা রোডের নয়াগাঁও মহল্লার মোহাম্মদ  আঃ হামিদের ছেলে রাকিবুল হাসান শিমুল  (২৯), তাওয়াকুচা গ্রামের আব্দুস সালামের ছেলে ফুয়াদ হাসান ওরফে জিয়াউল হক (২০),  ডাকাবর গ্রামের মৃত লিয়াকত আলী মাস্টারের ছেলে উজ্জল মিয়া (৩৩) এবং নওকুচি গ্রামের নিরঞ্জন হাজং এর ছেলে দায় মোহন হাজং (২৪)। গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে ডিবির উপ-পরিদর্শক (এসআই) মোঃ নজরুল ইসলাম, এসআই সাইদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ  ঝিনাইগাতী উপজেলার সীমান্ত সড়কে ব্লকরেইট ও গ্রামে অভিযান চালায়। এসময় ফুয়াদ হাসান ওরফে জিয়াউল এর দেহ তল্লাশী করে প্যান্টের পকেটে থাকা ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার  করেন।অপরদিকে ওই অভিযানিক দল গজনী সড়কের নকশী জামতলী এলাকায় ব্লক-রেইট  বসিয়ে পথচারীদের দেহ তল্লাশীকালে প্রথমে ছাএ লীগ নেতা শিমুল এর কাছ থেকে ৭পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এসময় তার দুই সহযোগি উজ্জল ও দায় মোহন হাজং-কে আটক করে।

ডিবির ওসি মোঃ মোখলেছুর রহমান নিশ্চিত করে বলেন, ধৃত শিমুল ও ফুয়াদ হাসান ওরফে জিয়াউল ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী এবং অপরাপররা তাদের সহযোগি। এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ী ও সহযোগিদের বুধবার দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

– মোহাম্মদ দুদু মল্লিক

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!