সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০২:২৪ পূর্বাহ্ন

নালিতাবাড়ীতে ৪৮তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

নালিতাবাড়ীতে ৪৮তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

নালিতাবাড়ী (শেরপুর) : ৪৮তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ শেষ হয়েছে। ১১ সেপ্টেম্বর বুধবার বালক ও বালিকা ফাইনাল খেলার মাধ্যমে এ প্রতিযোগিতা শেষ হয়।
সমাপনি দিনে ফুটবল বালক ফাইনাল খেলায় অংশ নেয় ভেদীকুড়া উচ্চ বিদ্যালয় বনাম আন্ধারুপাড়া উচ্চ বিদ্যালয়। এতে ভেদীকুড়া উচ্চ বিদ্যালয়কে ৩-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় আন্ধারুপাড়া উচ্চ বিদ্যালয়

অপরদিকে ফুটবল বালিকা ফাইনাল খেলায় বরুয়াজানি হাসান উচ্চ বিদ্যালয় বনাম নয়াবিল বালিকা উচ্চ বিদ্যালয় অংশ নেয়। এতে ট্রাইবেকারে নয়াবিল বালিকা উচ্চ বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বরুয়াজানি হাসান উচ্চ বিদ্যালয়। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তোলে দেন অতিথিবৃন্দ। এছাড়াও ফাইনালে অংশ নেয়া পৃথক ৪টি দলের সেরা খোলোয়াড়ের মাঝে উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে এর সাধারণ সম্পাদক চেয়ারম্যান ফারুক আহমেদ বকুল ৫শ করে টাকা উপহার দেন।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান। অন্যান্যের মধ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর কবীর, ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ তালুকদার মুকুল, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ইমদাদুল হক কাজল, উপজেলা শারিরিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি চেয়ারম্যান আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক খলিলুর রহমান বাবুল, উপজেলা মাদরাসা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা জামাল উদ্দিনসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন।
এর আগে গত ৪ সেপ্টেম্বর এ প্রতিযোগিতা শুরু হয়। মোট ৪টি ভেন্যুতে অনুষ্ঠিত খেলায় বালিকা ফুটবলে ৪টি শিক্ষা প্রতিষ্ঠান ও বালক ফুটবলে ৩২টি শিক্ষাপ্রতিষ্ঠান অংশ নেয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com