শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৮:১৬ পূর্বাহ্ন

শ্রদ্ধাও বিষণ্নতায় ভুগছেন

শ্রদ্ধাও বিষণ্নতায় ভুগছেন

বিনোদন ডেস্ক : ‘হাসতে দেখো, গাইতে দেখো…দেখো না কেউ হাসির শেষে নীরবতা’— আইয়ুব বাচ্চুর এই গানটির কথা যেন বলিউড অভিনেত্রীদের ক্ষেত্রেও প্রযোজ্য। রিল লাইফে যাদের লাস্যময়ী রূপ দর্শকের মন জয় করে, রিয়েল লাইফে তাদের মুখেই শোনা যায় হতাশার গান।

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন প্রকাশ্যেই স্বীকার করেছেন, বিষণ্নতায় ভুগছেন তিনি। এ নিয়ে সমাজসেবামূলক কাজও করছেন এ অভিনেত্রী। এছাড়া অনেক অভিনেত্রীই বিভিন্ন সময় তাদের এই তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তার সর্বশেষ তিন সিনেমা— ছিছোরে, সাহো ও স্ত্রী বক্স অফিসে বাজিমাত করেছে। এছাড়া একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত তিনি। তবে জীবনের একটি দীর্ঘ সময় ধরে এ অভিনেত্রীও বিষণ্নতায় ভুগছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রদ্ধা বলেন, ‘বিষণ্নতা কী আমি জানতামই না। দীর্ঘদিন এটি সম্পর্কে আমাদের কোনো ধারণা ছিল না। আশিকি-টু মুক্তির পর প্রথম এটি প্রকাশ পায়। ব্যথা হতো, কিন্তু কোনো রোগ নির্ণয় করা যেত না। আমরা অনেক পরীক্ষা-নিরীক্ষা করিয়েছি তবে চিকিৎসকদের রিপোর্টে কোনো কিছু ধরা পড়েনি। চিন্তা করতাম, নিজেকে প্রশ্ন করতাম— কেন এমন হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘এখনো এমনটা হয় কিন্তু আগের চেয়ে অনেক ভালো অবস্থায় আছি। তবুও কিছু ক্ষেত্রে এটির মুখোমুখি হতে হয়। কিন্তু এটি মেনে নিতে হবে এবং ভালোভাবে গ্রহণ করতে হবে। এতেই বড় পার্থক্য তৈরি হয়। বিষণ্নতা থাকুক আর না থাকুক, আপনি কে এবং আপনার লক্ষ্য কী তা আগে বুঝতে হবে।’

২০১০ সালে তিন পাত্তি সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। এরপর উপহার দেন দুটি ব্লকবাস্টার হিট সিনেমা আশিকি-টু ও এক ভিলেন। দুটো সিনেমাই একশ কোটির মাইলফলক স্পর্শ করে। তারপর তার হায়দার, এবিসিডি-টু এবং বাঘি সিনেমাও ব্যবসাসফল হয়।

এদিকে মুক্তির অপেক্ষায় শ্রদ্ধার স্ট্রিট ড্যান্সার সিনেমাটি। এতে তার বিপরীতে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। বর্তমানে টাইগার শ্রফের সঙ্গে বাঘি-থ্রি সিনেমার শুটিং করছেন এ অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!