মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৫:০৭ অপরাহ্ন

যুবলীগের ৪ নেতার গণভবন ও প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রবেশ নিষিদ্ধ

যুবলীগের ৪ নেতার গণভবন ও প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রবেশ নিষিদ্ধ

বাংলার কাগজ ডেস্ক : বিভিন্ন অভিযোগে অভিযুক্ত যুবলীগের ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণের শীর্ষ চার নেতার গণভবনে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে  তা গণভবন সূত্রে জানা গেছে ।

এরা হলেন- মইনুল হোসেন খান নিখিল (সভাপতি, ঢাকা মহানগর উত্তর যুবলীগ), মোহাম্মদ ইসমাইল হোসেন (সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর যুবলীগ), ইসমাইল চৌধুরী সম্রাট (সভাপতি, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ), রেজাউল করিম রেজা (ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ)

উল্লেখ্য যে, গত শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুবলীগের বেশ কয়েকজন নেতা বিভিন্ন অপকর্মের সঙ্গে হড়িত বলে অভিযোগ করেন। এই অভিযোগের প্রেক্ষিতে আইনপ্রয়োগকারী সংস্থা গতকাল বুধবার রাজধানীর মতিঝিল এবং বনানীতে একাধিক ক্যাসিতোতে অভিযান চালায়। এসব ক্যাসিনোর মালিকানা যুবলীগের বিভিন্ন নেতার নামে বলে গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এরপর পরই এসব নেতার গণভবনে প্রবেশ নিষিদ্ধ করা হলো।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের ভেতর শুদ্ধি অভিযান শুরু করেছেন। সেই শুদ্ধি অভিযানের অংশ হিসেবে টেন্ডারবাজি সন্ত্রাস এবং নৈতিকস্খলনজনিত অপরাধের ব্যাপারে শূন্য সহিষ্ণুতা নীতি গ্রহণ করা হয়েছে। এর অংস হিসেবেই যুবলীগের চার নেতার গণভবনে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে।

এর আগে, ছাত্রলীগ নেতা শোভন-রাব্বানীর গণভবনে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছিল।

– বাংলা ইনসাইডার

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!