শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৮:০৯ পূর্বাহ্ন

অ‌ভিযান অব্যাহত থাক‌বে: সেতুমন্ত্রী

অ‌ভিযান অব্যাহত থাক‌বে: সেতুমন্ত্রী

ঢাকা : দুর্নী‌তির বিরু‌দ্ধে চলমান শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার বিকেলে রাজধানীর শিল্পকলা একাডেমিতে চতুর্থ শিশু-কিশোর নাট্য ও সাংস্কৃতিক উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

ঢাকার ফকিরাপুল ইয়ংমেনস ক্লাব ও ওয়ান্ডারার্স ক্লাবে ক্যাসিনো পাওয়ার পর ধানমণ্ডির কলাবাগান ক্রীড়াচক্র অভিযান পরিচালনা করা হয়।

এই অভিযান কতদিন চলবে জানতে সেতুমন্ত্রী বলেন, দুর্নীতির বিরুদ্ধে, মাদকের বিরুদ্ধে, অপকর্মের বিরুদ্ধে, খারাপ কাজের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

শিশু-কিশোরদের এই অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, যতদিন আমরা এই বাংলাদেশকে শিশুদের জন্য, তাদের নির্ভরযোগ্য সুন্দর বাসস্থান নিরাপদ বাংলাদেশ গড়ে তুলতে না পারব, ততদিন অন্যায়ের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, মাদকের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে এবং নারী শিশু নির্যাত‌নের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

শিশুদের সাংস্কৃতিক কর্মকাণ্ডে বিকশিত করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শিশুদের সাংস্কৃতিক চর্চায় উৎসাহিত করতে হবে। সংষ্কৃতি হচ্ছে জীবনের পাল তোলা নৌকা। এই নৌকা যতদিন চলমান থাকবে, ততদিন বাংলাদেশ থাকবে। এই সাংস্কৃতির পাল তোলা নৌকাকে চলমান রাখতে হবে।

‘এখানে অনেক দুঃখ আছে ভয় আছে, বেদনা, হতাশা ও আতঙ্ক আছে। আবার এখানে বেঁচে থাকার সুন্দর আচ্ছাদনও আছে। এখানে আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সার্বক্ষণিক জেগে থাকেন তাই বাংলাদেশ নিশ্চিন্তে ঘুমাতে পারে। হতাশ হওয়ার কারণ নেই, এখানে সাংস্কৃতিবান্ধব প্রধানমন্ত্রী আছেন।’

শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংস্কৃতিক প্রতিমন্ত্রী কে এম খালেদ, রামেন্দ্র মজুমদার, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের মহাসচিব কামাল বায়েজিদ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!