মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৫:০৮ অপরাহ্ন

পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে যেয়ে প্রেমিকের মৃত্যু

পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে যেয়ে প্রেমিকের মৃত্যু

এক্সক্লুসিভ ডেস্ক : প্রিয়ার খোপায় ‘তারার ফুল’ দিতে না পারলেও তার ‘মন ভজাতে’ মৃত্যুর ঝুঁকি নিতে কসুর করে না প্রেমিক বেচারা। মার্কিন নাগরিক স্টিভ ওয়েবার চেয়েছিলেন পানির নিচ থেকে বিয়ের প্রস্তাব দিয়ে প্রেমিকাকে চমকে দিতে। প্রেমিকাকে চমকে দিতে পারলেও পানিতে ডুবে মরতে হলো স্টিভকে।

বিবিসি জানিয়েছে, স্টিভ ওয়েবার ও তার প্রেমিকা কেনেশা অ্যান্টোয়াইন পেম্বা দ্বীপের মান্টা অবকাশযাপন কেন্দ্রের একটি অর্ধনিমজ্জিত কেবিনে ১৬ সেপ্টেম্বর থেকে অবস্থান করছিলেন। ১৯ সেপ্টেম্বর প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে আংটি ও হাতে লেখা প্রস্তাবটি নিয়ে পানির নিচে চলে যান স্টিভ।

ভিডিও ফুটেজে দেখা যায়, স্টিভ পানির নিচে থেকে হাতে লেখা বিয়ের প্রস্তাবটি অ্যান্টেোয়াইনকে দেখাচ্ছিলেন। অ্যান্টোয়াইন তখন কেবিনের ভেতর থেকে ঘটনার ভিডিও করছিলেন। বিয়ের আংটিটি এসময় পকেট থেকে বের করে অ্যান্টোয়াইনকে দেখান স্টিভ। এরপরই তিনি সাতরে চলে যান।

মান্টা রিসোর্টের পক্ষ থেকে বলা  হয়েছে, ‘স্টিভ বৃহস্পতিবার দুপুরে পানির তলদেশের রুম থেকে একা ডাইভ করার সময় দুর্ভাগ্যজনকভাবে ডুবে গেছেন।’

ফেসবুক পোস্টে ওয়েবারের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে অ্যান্টোয়াইন লিখেছেন, স্টিভ ‘কখনোই তার প্রস্তাবের জবাবটি শুনতে পেলো না। তার প্রস্তাবের জবাব ছিলো লক্ষবার হ্যা। আমরা কখনো বাকী জীবন একসঙ্গে শুরু ও উদযাপন করতে পারব না। আমাদের জীবনের সবচেয়ে সেরা দিনটি সবচেয়ে বাজে দিনে রূপ নিলো।’

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!