শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৭:৪৭ পূর্বাহ্ন

সালমানের ব্ল্যাকলিস্টে প্রিয়াঙ্কা!

সালমানের ব্ল্যাকলিস্টে প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক : জনপ্রিয় দুই বলিউড অভিনয়শিল্পী সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়া। তাদের মধ্যে দ্বন্দ্ব নিয়ে বেশ কিছুদিন ধরে বলিপাড়ায় গুঞ্জন উড়ছে। শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা নাকি এখন সালমানের ব্ল্যাকলিস্টে।

ঘটনার শুরু গত বছর। আলী আব্বাস জাফর পরিচালিত ভারত সিনেমায় সালমানের বিপরীতে চুক্তিবদ্ধ হন প্রিয়াঙ্কা। কিন্তু শুটিং শুরুর আগে হুট করেই ব্যক্তিগত কারণ দেখিয়ে সিনেমাটি থেকে সরে দাঁড়ান এ অভিনেত্রী। পরবর্তীতে তার জায়গায় ক্যাটরিনাকে নেয়া হয়। তবে সালমান ও প্রিয়াঙ্কার মধ্যে সম্পর্কে চিড় ধরে বলে শোনা যায়।

এদিকে একটি সূত্রের বরাত দিয়ে ফিল্মিবিট জানিয়েছে, ভারত সিনেমার পর থেকে সালমানের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক মোটেও ভালো নেই। এ অভিনেত্রীর সঙ্গে ভবিষ্যতে অভিনয় করতে রাজি নন বজরঙ্গি ভাইজান অভিনেতা। ২০২০ সালের ঈদুল ফিতরের জন্য নতুন একটি সিনেমা শুরু করবেন সালমান। এতেও পুলিশের ভূমিকায় পর্দায় হাজির হবেন তিনি। সিনেমাটিতে নায়িকা চরিত্রে প্রিয়াঙ্কাকে নেয়ার প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। কিন্তু সালমান রাজি হননি। জ্যাকলিন ফার্নান্দেজ ও ক্যাটরিনা কাইফের মধ্যে একজনকে বেছে নেয়ার সুপারিশ করেছেন তিনি। কিন্তু জ্যাকলিনকে কিক-টু সিনেমায় দেখা যাবে। তাই ধারণা করা হচ্ছে, আসছে ঈদে আবারো সালমান-ক্যাটরিনার রোমান্স দেখতে পাবেন দর্শক।

যদিও সালমানের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, সালমান অসাধারণ ব্যক্তি। আমি তাকে সবসময় শ্রদ্ধা করি। আমার ও নিকের বিবাহোত্তর সংবর্ধনায় সে এসেছিল। আমরা তার বাড়িতে গেছি এবং তার বোন অর্পিতার সঙ্গেও আমার খুব ভালো সম্পর্ক। সুতরাং তার সঙ্গে কোনো সমস্যা নেই।

এর আগে প্রিয়াঙ্কার সিদ্ধান্তে তার ওপর রাগান্বিত কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে সালমান খান বলেন, না, আমি রাগান্বিত নই। তার বাগদান হয়েছে এবং এতে আমি ভীষণ খুশি। এমনকি অর্পিতাও (সালমানের বোন) বাগদান অনুষ্ঠানে গিয়েছে। আমরা সবাই ভীষণ খুশি। এখন তার বিয়ে করে সন্তান নেয়া উচিৎ। কিন্তু তার সঙ্গে সিনেমা হলো না এই বিষয়টি খারাপ লেগেছে। কিন্তু আশা করছি ভবিষ্যতে হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!