শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০৮:১৩ পূর্বাহ্ন

প্রেক্ষাগৃহে তাদের ‘ডনগিরি’

প্রেক্ষাগৃহে তাদের ‘ডনগিরি’

বিনোদন ডেস্ক : চলচ্চিত্র পরিচালক শাহ আলম মন্ডল নির্মাণ করেছেন ‘ডনগিরি’ সিনেমা। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী, আনিসুর রহমান মিলন ও এমিয়া এমি।

দুই বছর আগে সিনেমাটির নির্মাণ কাজ শেষ হয়। কিন্তু নানা জটিলতায় মুক্তি পায়নি এটি। আগামী ১৮ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে বলে জানান পরিচালক।

শাহ আলম মণ্ডল বলেন, ‘এখন সিনেমার বাজার নিয়ে কিছুই বলা যাচ্ছে না। কোনো সিনেমা নিয়েই আগে থেকে কিছু বলা যায় না। অনেক সময় দেখা যায় ভালো সিনেমাও ব্যবসা করছে না। আবার যে সিনেমাটি ব্যবসা করার কথা নয়, অথচ দর্শক সেটি দেখছেন। আমি চেষ্টা করেছি ভালো একটি সিনেমা নির্মাণের। বাকিটা দর্শক বিচার করবেন।’

এস. এস. কথাচিত্র ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন— হাসান ইমাম, লায়লা হাসান, শর্মিলী আহমেদ, সাদেক বাচ্চু, মিজু আহমেদ, মিশা সওদাগর, শিবা সানু, ডিজে সোহেলসহ অনেকে। সিনেমাটির কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন প্রয়াত যোসেফ শতাব্দী।

সিনেমাটির একটি গানে কণ্ঠ দিয়েছেন সৈয়দ হাসান ইমাম। এছাড়াও এতে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, কনকচাঁপা, ইমরান, পড়শি, লেমিস, রুপম। গাজী মাজহারুল আনোয়ারসহ বেশ কয়েকজন গানের কথা লিখেছেন। দেশের খ্যাতিমান কয়েকজন গীতিকার গানগুলোর সুর করেছেন। সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। নৃত্য পরিচালনা করেছেন মাছুম বাবুল, সাইফ খান কালু ও হাবিব। অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন ডি এইচ চুন্নু।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!