মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬:২৮ অপরাহ্ন

ঐশ্বরিয়ার খোলামেলা ভিডিও নিয়ে বচ্চন পরিবারে অশান্তি

ঐশ্বরিয়ার খোলামেলা ভিডিও নিয়ে বচ্চন পরিবারে অশান্তি

বিনোদন ডেস্ক : বলিউডে বচ্চন পরিবারকে সবাই সম্মান করে। শাহেনশাহ অমিতাভ, তার সহধর্মিনী জয়া বচ্চন, ছেলে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন সবাই বলিউডের জনপ্রিয় মুখ। এই তারকা পরিবারেরর উপর সবার নজর থাকে।

হঠাৎ সেই পরিবারের কোনো অশান্তি ঘটলেও কারো কাছে সেটা অজানা থাকে না। একবার এই পরিবারে ভীষণ অশান্তি হয়েছিলো। যার মূলেই ছিলেন ঐশ্বরিয়া রায়। বিয়ের পরে একটি সিনেমায় বেশ কিছু খোলামেলা দৃশ্যে অভিনয় করে হইচই ফেলে দিয়েছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

বচ্চন পরিবারের বউ হয়ে আসার পর সংসারে মন দিয়ে অভিনয় করা কমিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া রাই। তবে বিয়ের পর রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া।

করণ জোহর পরিচালিত এই সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে ঐশ্বরিয়া কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন। ছবির ট্রেলার প্রকাশ হওয়ার পরই বচ্চন পরিবারে অশান্তি শুরু হয়।

এখনো সেই ট্রেলার সামনে আসলে বিরক্ত হন বচ্চন পরিবারের সবাই। এই দৃশ্য দেখার পর পরিচালকের উপর ভীষণ রকম চটেছিলেন অমিতাভ বচ্চন।

পরবর্তীতে অমিতাভ বচ্চনের নির্দেশেই সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন ওই ছবি থেকে ঐশ্বরিয়া আর রণবীরের তিনটি আপত্তিকর দৃশ্য বাদ দেয়।

পরে অবশ্য সাবধান হয়ে গেছেন ঐশ্বরিয়া। গত বছর ‘ফন্নে খান’ সিনেমার গানের শুটিং করতে গিয়ে গানের কথা অশ্লীল হওয়ায় শুটিং সেট থেকেই বেরিয়ে গেছিলেন ঐশ্বরিয়া। পরে গানের গীতিকারকে ডেকে নতুনভাবে গানের কথা লেখা হয়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!