মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৫:২৬ অপরাহ্ন

দুদক পরিচালক আবু সাঈদ আর নেই

দুদক পরিচালক আবু সাঈদ আর নেই

নালিতাবাড়ী (শেরপুর) : দুর্নীতি দমন কমিশন (দুদক) পরিচালক মোঃ আবু সাঈদ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ (৯অক্টোবর) বুধবার বেলা এগারোটার দিকে শেরপুরের নালিতাবাড়ীস্থ গোবিন্দনগর গ্রামের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী ও এক কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্র জানায়, দুদক পরিচালক আবু সাঈদ অনুসন্ধান ও তদন্ত-২ বিভাগের পরিচালক হিসেবে চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে কর্মরত ছিলেন। তিনি পুজার ছুটি পেয়ে গতকাল মঙ্গলবার স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে নিজ বাড়ি গোবিন্দনগরে বেড়াতে আসেন। আজ বুধবার সকাল সাড়ে দশটার দিকে গোসল করতে বাথরুমে ঢুকেন। এরপর হঠাৎ বাথরুমে পড়ে যাওয়ার শব্দ হয়। শব্দ শোনে তাকে ডাকাডাকি করা হলে স্ত্রী-সন্তান ও স্বজনদের ডাকে কোন সাড়া পাওয়া যাচ্ছিল না। এসময় স্বজনেরা বাথরুমের দরজা ভেঙ্গে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। রাত নয়টায় নামাযে জানাযা শেষে তাকে গোবিন্দনগর সামাজিক কবরস্থানে সমাহিত করার কথা রয়েছে।
এদিকে দুদক কর্মকর্তা আবু সাঈদের মৃত্যুতে নালিতাবাড়ীর বিভিন্ন মহল গভীরভাবে শোক প্রকাশ করেছেন। অনেকেই মরহুমকে এক নজর দেখতে তার গ্রামের বাড়ি গোবিন্দনগরে হাজির হন। তিনি একজন সৎ কর্মকর্তা হিসেবে সর্বমহলে পরিচিত ছিলেন। সৎ ও সাদামাটা জীবন-যাপনে অভ্যস্ত এই কর্মকর্তা বহু মানুষকে বিভিন্ন সময় নানাভাবে সহযোগিতা করেছেন। ইউনিভার্সিটি স্টুডেন্ট অর্গনাইজেশন অব নালিতাবাড়ী (উসন) এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন মোঃ আবু সাঈদ। তিনি ১৯৯৫ সালে দুদকের সহকারী পরিচালক হিসেবে যোগদান করে ২০১৫ সালে পদোন্নতি পেয়ে পরিচালক হন। চলতি বছরই ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ে যোগদান করার কথা ছিল।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!