1. banglarkagoj@gmail.com : admi2018 :

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৫:৩০ পূর্বাহ্ন

বান্দরবানে কৃষি উপকরণ বিতরণ

বান্দরবানে কৃষি উপকরণ বিতরণ

বান্দরবান : বান্দরবানে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের উদ্যোগে কৃষকদের মাঝে ধান মাড়াই কল পাওয়ার টিলার ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
১২ অক্টোবর শনিবার সকালে পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড কার্যালয়ে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে এসব কৃষি উপকরণ তুলে দেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, পার্বত্য অঞ্চলের কৃষি ক্ষেত্রে উন্নয়নের লক্ষ্যে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কৃষিক্ষেত্রে আগের চেয়ে অনেক উন্নতি হয়েছে পাহাড়ে চাঁদাবাজী বন্ধ হলে কৃষকের আরো উন্নতি হবে। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দাউদুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামান, পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবানের ইউনিট অফিসার আবু বিন ইয়াছির আরাফাত, পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবানের প্রকল্প পরিচালক (পিডি) আবদুল আজিজসহ বিভিন্ন উপজেলা থেকে আগত শতাধিক কৃষক-কৃষাণী।
এসময় প্রান্তিক চাষীদের উন্নয়নের লক্ষ্যে জেলার সাতটি উপজেলা থেকে আগত বিভিন্ন কৃষকদের মাঝে ১৯টি ধান মাড়াই কল ১৫টি পাওয়ার টিলার এবং ৬৬টি সেলাই মেশিন বিতরণ করা হয়।
– এন এ জাকির

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!