শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১১:৪৫ পূর্বাহ্ন

ভোলার এসপির ফেসবুক আইডি হ্যাকড

ভোলার এসপির ফেসবুক আইডি হ্যাকড

ভোলা : ভোলার পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সারের ব্যক্তিগত ফেসবুক আইডি হ্যাক হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মঙ্গলবার সকালে ভোলা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন পুলিশ সুপার।

সংখ্যালঘু এক যুবকের আইডি হ্যাক করে আপত্তিকর স্ট্যাটাস দেয়া নিয়ে সংর্ঘষে চারজন নিহতের ঘটনা জের না কাটতেই এসপির ফেসবুক আইডি হ্যাক করার ঘটনা ঘটল।

ভোলা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, গতকাল সোমবার রাতের কোনো এক সময় এসপির ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। এ বিষয়ে সকালে তিনি থানায় জিডি করেছেন।

ওসি আরো জানান, কে বা কারা এসপির আইডি হ্যাক করেছে সে বিষয়ে এখন পর্যন্ত কোনো তথ্য পাওয়া যায়নি। তার আইডি উদ্ধারের চেষ্টা চলছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে রোববারের সংঘর্ষ ও হতাহতের ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে গঠিত তিন সদস্যের তদন্ত কমিটি কাজ শুরু করেছে।

তদন্ত কমিটির প্রধান জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মাহামুদুর রহমান জানিয়েছেন, তাদের তিন দিনের সময় দেয়া হয়েছে। তারা এ সময়ের মধ্যেই রির্পোট দেয়ার চেষ্টা করবেন।

অন্যদিকে আজ সর্ব দলীয় মুসলিম ঐক্যজোটের আহবানে বিক্ষোভ মিছিলের কর্মসূচীকে কেন্দ্র করে আইনশৃংখলা নিয়ন্ত্রণে শহরে অতিরিক্ত পুলিশ, র‌্যাব, বিজিবি মোতায়েন করা হয়েছে।

এছাড়া আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনগুলো বিএনপি ও জামায়াত-শিবিরের নাশকতা ও ষড়যন্ত্র মোকাবেলায় প্রধান প্রধান সড়কে অবস্থান নিয়েছে। বেলা সাড়ে ১১টা থেকে ভোলা শহরের বাংলা স্কুল মোড়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন।

উদ্ভুত পরিস্থিতিতে শহর জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!