শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১১:৪৩ পূর্বাহ্ন

সন্তানের জন্ম দিতে গিয়ে প্রাণ হারালেন নায়িকা

সন্তানের জন্ম দিতে গিয়ে প্রাণ হারালেন নায়িকা

বিনোদন ডেস্ক : হঠাৎ করেই প্রসব বেদনা ওঠে তার। কিন্তু হাসপাতালে নেওয়ার জন্য অনেক চেষ্টা করেও যোগাড় করা গেলো না একটি অ্যাম্বুলেন্স। হাসপাতাল নেওয়ার পথেই মারা গেলেন নায়িকা। এমনই ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের হিঙ্গোলিতে।

সন্তানের জন্ম দিতে গিয়ে রোববার মারা গেছেন মারাঠি সিনেমার পূজা জুঞ্জর নামের এই নায়িকা। তার বয়স হয়েছিলো ২৫ বছর।

এই নায়িকার পরিবারের দাবি, অনেক চেষ্টা করেও সময়মতো একটা অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করতে পারেননি তারা। ফলে, সরকারি হাসপাতালে পৌঁছাতে অনেক দেরি হয়ে যায়। রাস্তাতেই মারা যান পূজা। রোববার ভোর সাড়ে ৬টায় মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মুম্বাই থেকে ৫৯০ কিলোমিটার দূরে, মহারাষ্ট্রের হিঙ্গোলি জেলায়।

ভারতীয় এক গণমাধ্যমের খবর অনুযায়ী পুলিশ সূত্রে জানা গেছে, এক আত্মীয়ের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন ওই অভিনেত্রী। রোববার ভোরে প্রসব বেদনা উঠলে, তাকে গোরেগাঁওয়ের এক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্তানের জন্ম দেন পূজা।

কিন্তু, কয়েক মিনিটের মধ্যেই সদ্যোজাত শিশুটির মৃত্যু হয়। ততক্ষণে পূজাও অসুস্থ হয়ে পড়েন। তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকায়, প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের চিকিত্সক পূজাকে হিঙ্গোলির সরকারি হাসপাতালে নিয়ে যেতে বলেন। গোরেগাঁও থেকে ৪০ কিলোমিটার দূরে ওই হাসপাতাল। অ্যাম্বুলেন্স না পাওয়াই দেরি হয় হাসপাতালে নিতে। পথেই মারা যান নায়িকা।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!