1. banglarkagoj@gmail.com : admi2018 :

শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৩:৩৫ অপরাহ্ন

কলাপাড়ায় ক্যান্সারে আক্রান্ত জেএসসি পরীক্ষার্থী হানিফ বাঁচতে চায়

কলাপাড়ায় ক্যান্সারে আক্রান্ত জেএসসি পরীক্ষার্থী হানিফ বাঁচতে চায়

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় মহিপুর থানাধীন লতাচাপলী ইউনিয়নের মুসল্লীয়াবাদ এ,কে,মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র আলাউদ্দিন মৃধার পুত্র আবু হানিফ দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। এ ব্যাধি তার জীবনে এখন বড় বাধা হয়ে দাড়িয়েছে। বাঁচতে চায় হানিফ। শিখতে চায়, দেখতে চায় না দেখা পৃথিবীটাকে। চায় মা-বাবার কাছে থাকতে। হাজারো স্বপ্ন বুকে নিয়ে আজ বিছানায় কাতরাচ্ছে ছেলেটি। একটাই ইচ্ছে তার- সুস্থ হয়ে স্কুলের ক্লাস রুমে ফেরা।
কিন্তু অভাব-অনটনের সংসার টানতেই হিমসিম খাচ্ছে তার বাবা। দারিদ্রতার কারনে পারছে না উন্নত মানের চিকিৎসা। ডাক্তার বলেছে, খুব দ্রুত দেশের বাইরে উন্নত চিকিৎসা করানো দরকার হানিফের।
পারিবরিক সূত্রে জানা যায়, কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান এগিয়ে এসেছেন শিশু হানিফের পরিবারের পাশে। স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা করাচ্ছেন তিনি। ইতিমধ্যেই হানিফের উন্নত চিকিৎসার জন্য পাসপোর্ট এবং ভিসা প্রসেসিং শুরু করেছেন। তাঁর ডাকে সারা দিয়ে বর্তমান ও সাবেক ছাত্রসহ স্থানীয় সকল শ্রেণী-পেশাজীবী ও বিভিন্ন সামাজিক সেচ্ছাসেবী সংগঠনগুলোকে সাথে নিয়ে হানিফ এর চিকিৎসার কার্যক্রম শুরু করেছেন তিনি।
তিনি জানান, সমাজের সকল শ্রেণী-পেশার মানুষের কাছে অনুরোধ রইলো এবং সকলের কাছে সাহায্যের জন্য আবেদন করা হয়েছে। হানিফ যেন একটি সুস্থ জীবন ফিরে পায়, আল্লাহ যেনো তার সহায় হয়। তিনি ক্যান্সারে আক্রান্ত হানিফের জন্য সকলের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা- হানিফ এর বাবা আলাউদ্দিন মৃধার মোবাইল নম্বর – ০১৭৫৮১২২৩৩০ ও অন্যান্য যোগাযোগ- ০১৭১৪৭৬৫৪২১ ।
– রাসেল কবির মুরাদ

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!