1. banglarkagoj@gmail.com : admi2018 :

বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০১:৩১ অপরাহ্ন

বিব্রতকর রেকর্ড থেকে বাংলাদেশকে মুক্তি দিল শ্রীলঙ্কা

বিব্রতকর রেকর্ড থেকে বাংলাদেশকে মুক্তি দিল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়া সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে কোনো জয়ের স্বাদ পায়নি শ্রীলঙ্কা। শুক্রবার শেষ ম্যাচে ৭ উইকেটে হারের মধ্য দিয়ে ৩-০ তে হোয়াইটওয়াশ হয়েছে সফরকারীরা। এই সিরিজে অনাকাঙ্ক্ষিত এক রেকর্ডও নিজেদের করে নিয়েছে লঙ্কানরা।

ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে সবচেয়ে বেশি হারের রেকর্ড এখন শ্রীলঙ্কার। ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ীরা বিব্রতকর এই রেকর্ড থেকে মুক্তি দিয়েছে বাংলাদেশকে।

সিরিজ শুরুর আগে রেকর্ডটা যৌথভাবে ছিল বাংলাদেশ ও শ্রীলঙ্কার। প্রথম ম্যাচ হারের পরই রেকর্ডটা শ্রীলঙ্কা নিজেদের করে নেয়। সিরিজ শেষে সংখ্যাটা বেড়ে গেছে আরও।

১২৩ ম্যাচে শ্রীলঙ্কার হার এখন ৬১টি। ৮৯ ম্যাচের মধ্যে বাংলাদেশ হেরেছে ৫৮টি। ১১৩ ম্যাচে ৫৭ হার নিয়ে তৃতীয় স্থানে আছে দুবারের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ওয়েস্ট ইন্ডিজ। ১২২ ম্যাচে ৫৫ হার নিয়ে নিউজিল্যান্ড চতুর্থ ও ৭৪ ম্যাচে ৫৪ হার নিয়ে জিম্বাবুয়ে পঞ্চম স্থানে আছে।

রোববার দিল্লিতে ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু করতে যাচ্ছে বাংলাদেশ। এই সিরিজে সব ম্যাচ হেরে গেলে অনাকাঙ্ক্ষিত রেকর্ডে বাংলাদেশ আবার শ্রীলঙ্কাকে ছুঁয়ে ফেলবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!