বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০৫:৪৩ পূর্বাহ্ন

শেরপুরে কর্মরত ঢাবিয়ানদের বার্ষিক আনন্দ ভ্রমণ

শেরপুরে কর্মরত ঢাবিয়ানদের বার্ষিক আনন্দ ভ্রমণ

শেরপুর : শেরপুর জেলায় কর্মরত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাস করা প্রাক্তন ঢাবিয়ানদের বার্ষিক আনন্দ ভ্রমণ-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গত ১ নভেম্বর শুক্রবার দিনব্যাপী নালিতাবাড়ীর মধুটিলা ইকোপার্কে এ আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়।
শেরপুরে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে দেড় শতাধিক প্রাক্তন ঢাবিয়ান কর্মরত রয়েছেন। তাদের উপস্থিতির পাশাপাশি পরিবারের সদস্যদের আগমনে মধুটিলা ইকোপার্ক যেন মিলন মেলায় পরিণত হয়। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্মৃতিগাঁথা নিয়ে আবেগ-আনন্দঘন পরিবেশ বিরাজ করে সবার মাঝে। ঢাবি ক্যাম্পাসের মতো এখানে সাজানো হয় টিএসসি, মধুর ক্যান্টিন, ডাস ও হাকিম চত্ত্বর। ছিল সেলফি কর্ণার। দিনভর বিনোদন মূলক নানা আয়োজনের পাশাপাশি কুপন ও বিভিন্ন আইটেমের পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

সংগঠনটির আহবায়ক ও শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম অনুষ্ঠান সফল করায় সবাইকে ধন্যবাদ জানান। এছাড়া অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন এসএম হলের প্রাক্তন শিক্ষার্থী ও শেরপুরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এজেড মোরশেদ আলী প্রমুখ।

এসময় আগামী দিনগুলোতে অনলাইনে ফেসবুক গ্রুপে একটিভ হওয়াসহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এ সংগঠনকে সক্রিয় রাখার আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!