বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ১০:১৯ পূর্বাহ্ন

হবু বরের সঙ্গে পিয়ার ঘনিষ্ঠ ছবি প্রকাশ

হবু বরের সঙ্গে পিয়ার ঘনিষ্ঠ ছবি প্রকাশ

বিনোদন ডেস্ক : গত ২১ জুলাই বাগদান সেরেছেন আলোচিত মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। তখন হবু বরের নাম পরিচয় কিছুই জানাননি এই অভিনেত্রী।

এবার নিজেই হবু বরের সঙ্গে তোলা ঘনিষ্ঠ একটি ছবি প্রকাশ করলেন পিয়া। ছবির ক্যাপশনে লিখেন—‘তোমার প্রতি আমার ভালোবাসা শেষ হবে না। আমার হায়াতি। আলহামদুলিল্লাহ।’

গতকাল বৃহস্পতিবার পিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ ছবি পোস্ট করেন। এতে পরস্পরকে জড়িয়ে ধরে আছেন। হাস্যজ্জ্বল পিয়ার মুখ স্পষ্ট দেখা গেলেও পিয়ার হবু বরের মুখ দেখা যাচ্ছে না।

বাগদান সম্পন্ন হওয়ার পর পিয়া জানিয়েছিলেন, তার হবু বর ইউরোপের নাগরিক। আর্মিতে কর্মরত রয়েছে। এছাড়া বরের পরিচয় জানাতে চাননি এই অভিনেত্রী।

এর আগেও পিয়া বিপাশা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তবে সে সংসার টেকেনি। প্রথম সংসারে সোহা নামে এক কন্যা সন্তান রয়েছে। মেয়েটি এখন ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টুতে পড়ে।

২০১২ সালে লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন পিয়া। এরপর বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত কাজ করছেন। নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। তার অভিষেক চলচ্চিত্র ‘রুদ্র দ্য গ্যাংস্টার’। ২০১৬ সালে মুক্তি পায় এটি।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!