বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০৫:৪৬ পূর্বাহ্ন

অভিনেত্রী দেবশ্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

অভিনেত্রী দেবশ্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

বিনোদন ডেস্ক : ভারতীয় বাংলা সিনেমার একসময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়। নাম লিখিয়েছেন রাজনীতিতে। বর্তমানে পশ্চিমবঙ্গের রায়দিঘির সাংসদ তিনি।

এবার এই অভিনেত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছে। রায়দিঘির বাসিন্দাদের সুবিধার্থে টোটো (এক প্রকার যান) দেওয়ার কথা বলে ৮০ লাখ রুপি তুলেছিলেন সাংসদ দেবশ্রী। এ অর্থ সংগ্রহের পর থেকে তিনি লাপাত্তা। উদ্দেশ্য ছিল বেকার যুবকদের স্বাবলম্বী করে তোলা। কিন্তু অর্থ সংগ্রহের পর সংসদীয় এলাকাতে আর পা রাখেননি তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

রায়দিঘির বাসিন্দাদের অভিযোগ, চলতি বছরের গোড়ার দিকে গ্রামবাসীদের টোটো দেওয়ার জন্য দলের সকলকে নিয়ে বৈঠক করেছিলেন সাংসদ দেবশ্রী। দুঃস্থদের টোটো দেওয়ার নাম করে নিজের স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে এলাকার মানুষের কাছ থেকে অর্থ সংগ্রহ করেন তিনি। যারা টোটো নিতে ইচ্ছুক, তাদের ৪ হাজার রুপি জমা দিয়ে রেজিস্ট্রি করতে বলেছিলেন। এলাকার মানুষ রুপি জমা দিয়ে রেজিস্ট্রি করেন। কারো করো কাছ থেকে ১০ হাজার রুপির বেশিও নেন। তাদের কেউ কেউ রশিদ পেয়েছেন আবার অনেকে পাননি। তারপর থেকেই লাপাত্তা সাংসদ দেবশ্রী রায়। তার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হন রায়দিঘির বাসিন্দারা। সর্বশেষ সারা রায়দিঘি জুড়ে দেবশ্রী বিরোধী পোস্টার লাগিয়ে ক্ষোভ প্রকাশ করছেন স্থানীয় বাসিন্দারা।

‘টোটো দাও না হলে রুপি ফেরত দাও’—এই স্লোগান লিখে পোস্টার ছাপিয়েছেন এলাকাবাসী। স্থানীয় তৃণমূলের পক্ষ থেকে ঘটনার সত্যতা স্বীকার করেছে। অন্যদিকে, এই দুর্নীতির জন্য দেবশ্রী রায়ের বিরুদ্ধে পূর্ণাঙ্গ তদন্তের দাবি করেছেন সিপিএম নেতা কান্তি গঙ্গোপাধ্যায়।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!