বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ০৫:৩৮ পূর্বাহ্ন

“ভূমি সেবাকে আরো গতিশীল ও নির্ভূল করতে ১৩শ কোটি টাকার প্রকল্প গ্রহণ করেছে সরকার”

“ভূমি সেবাকে আরো গতিশীল ও নির্ভূল করতে ১৩শ কোটি টাকার প্রকল্প গ্রহণ করেছে সরকার”

শেরপুর : ভূমি সেবাকে আরো গতিশীল করতে ইতোমধ্যে ১৩শ কোটি টাকার প্রকল্প গ্রহণ করা হয়েছে। এর মাধ্যমে ভূমি জরিপসহ সকল সেবা আরো দ্রুত ও নির্ভূল হবে- বলে জানিয়েছেন ভূমি সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী। এসময় তিনি বলেন, ভূমি ব্যবস্থাপনায় যেসব কর্মকর্তা-কর্মচারীরা দুর্নীতি করবে, সরকারের দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স প্রক্রিয়ায় কেউ রেহাই পাবে না।
আজ দুপুরে শেরপুর সরকারী কলেজ মিলনায়তনে ভূমি ব্যবস্থাপনা বিষয়ক শুদ্ধাচার ও উত্তম চর্চা বিষয়ক প্রশিক্ষণে প্রধান অতিথির বক্তব্যের শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন ভূমি সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী।
এসময় নিজের কর্মক্ষেত্রে দুর্নীতি না করতে শেরপুরের জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তা-কর্মচারীদের শপথ পাঠ করান তিনি। জেলা প্রশাসক আনার কলি মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমি মন্ত্রলায়ের সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী। এসময় সচিব বলেন, ভূমি সেবাকে আরো গতিশীল করতে ইতোমধ্যে ১৩শ কোটি টাকার প্রকল্প গ্রহণ করা হয়েছে। এর মাধ্যমে ভূমি জরিপসহ সকল সেবা আরো দ্রুত ও নির্ভূল হবে। এসময় তিনি বলেন, ভূমি ব্যবস্থাপনায় যেসব কর্মকর্তা-কর্মচারীরা দুর্নীতি করবে, সরকারের দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স প্রক্রিয়ায় কেউ রেহাই পাবে না।
পরে তিনি শেরপুরে কর্মরত সরকারী কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথ পাঠ করান। অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, ৫ উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি)সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা, স্থানীয় গণমাধ্যমকর্মীসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!