1. banglarkagoj@gmail.com : admi2018 :

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০১:৪৩ পূর্বাহ্ন

হাত-পায়ের আঙ্গুল বেঁকে গেছে খালেদার

হাত-পায়ের আঙ্গুল বেঁকে গেছে খালেদার

ঢাকা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাত ও পায়ের আঙ্গুল বাঁকা হয়ে গেছে। একারণে অসম্ভব ব্যাথা অনুভব করছেন তিনি। উঠে দাঁড়াতে পারছেন না, সোজা হয়ে বসতেও পারছেন না।

বেগম খালেদা জিয়ার বোন বেগম সেলিমা ইসলামের বরাত দিয়ে এমনটাই জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

তিনি জানান, বুধবার বেলা সোয়া তিনটার দিকে খালেদা জিয়ার স্বজনরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) তাকে দেখতে যান। সেখানে তারা প্রায় এক ঘণ্টা অবস্থান করেন। পরে বেরিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন তারা। সেসময় বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার উপস্থিত ছিলেন।

বেগম সেলিমা ইসলাম সাংবাদিকদের জানান, তার (খালেদা) শরীর ভালো না। উন্নত চিকিৎসা দরকার।

তিনি বলেন, ‘চিকিৎসকরা নিয়মিত আসছেন। কিন্তু তার চিকিৎসার কোনো উন্নতি হয়নি। হাত-পা বেঁকে যাচ্ছে। হাতের আঙ্গুল দিয়ে তিনি নিজে তুলে খেতে পারছেন না, চলাফেরা করতে পারছেন না, উঠে দাঁড়াতেও পারছেন না। ’

এক প্রশ্নের জবাবে সেলিমা ইসলাম বলেন, ‘যদি তার জামিন হয়, নিশ্চয় তিনি বিদেশে যাবেন। আমরা তো চাচ্ছি তাকে বিদেশে পাঠাতে। কারণ, তার যে অবস্থা হয়েছে…।’

কথা অসমাপ্ত রাখেন তিনি। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

তিনি জানান, খালেদা জিয়ার সঙ্গে যারা দেখা করতে গিয়েছিলেন তাদের মধ‌্যে- বেগম জিয়ার মেঝ বোন বেগম সেলিমা ইসলাম, খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, খালেদা জিয়ার ভাইয়ের ছেলে অভিক ইস্কান্দারসহ পরিবারের পাঁচ সদস্য ছিলেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!