1. banglarkagoj@gmail.com : admi2018 :

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০১:৩৮ পূর্বাহ্ন

আবারো কোটি রুপির প্রস্তাব ফেরালেন সাই পল্লবী

আবারো কোটি রুপির প্রস্তাব ফেরালেন সাই পল্লবী

বিনোদন ডেস্ক : চলতি বছরের শুরুর দিকে দুই কোটি রুপির একটি কাজের প্রস্তাব ফিরিয়ে দেন ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। একটি নামি ব্র্যান্ডের রং ফর্সাকারী ক্রিমের বিজ্ঞাপন ছিল এটি।

এবার একটি পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপনের প্রস্তাব ফেরালেন সাই পল্লবী। এতে পারিশ্রমিক হিসেবে ১ কোটি রুপি দেওয়ার প্রস্তাব দিয়েছিল প্রতিষ্ঠানটি। কিন্তু এ প্রস্তাব প্রত্যাখান করে সাই পল্লবী বলেন, ‘এটি লোভনীয় প্রস্তাব হলেও এ ধরনের কাজ আমি সমর্থন করি না।’

ব্যক্তিগত জীবনে কসমেটিক অপছন্দ করেন সাই পল্লবী। এজন্য রং ফর্সাকারী ক্রিমের বিজ্ঞাপন ফিরিয়েছিলেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি বলেছিলেন, ‘আমি সুন্দর হওয়ার জন্য মেকআপ ব্যবহার করব না। মেকআপের কারণেই আমাকে ভালো দেখায় না! আমি বিউটি প্রোডাক্টের প্রচারও করব না। আসলে নিজের সম্পর্কে আত্মবিশ্বাসী হওয়া প্রয়োজন।’

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। এরপর ২০১৪ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এতে অভিনয় করে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতে নেন এই অভিনেত্রী। ২০১৭ সালে তেলেগু ভাষার ‘ফিদা’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন তিনি।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এনজিকে’। বর্তমানে তেলেগু ভাষার ‘লাভ স্টোরি’ ও ‘বিরতা পারভাম ১৯৯২’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2018 BanglarKagoj.Net
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!